1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

তারুণ্যের জয়গানে পালিত হয়ে গেল হোয়াটসঅন অ্যাওয়ার্ড পার্টি ২০২০

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৩৭২ বার

প্রতি বছরের মত নানা জমকালো আয়োজনে পালিত হল হোয়াটসঅন অ্যাওয়ার্ড পার্টি ২০২০। এ আয়োজনে উপস্থিত ছিল তরুন প্রজন্মের বিভিন্ন মেধাবী শিল্পী ও নামীদামী কলাকৌশলিরা।
সর্বমোট ১৮ টি ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করা হয়। বেস্ট আইকন পুরষ্কার পান স্বনামধন্য সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী।বেস্ট আর্টিস্ট পুরষ্কার পেয়েছেন অভিনেত্রী শম্পা রেজা। বেস্ট মেল সিঙ্গার হয়েছেন আহমেদ হাসান সানি এবং বেস্ট ফিমেল সিঙ্গার হয়েছেন জেফার রহমান। বেস্ট ব্যান্ড বাংলা ফাইভ, বেস্ট মিউজিসিয়ান হয়েছেন আয়নাস তাজোয়ার। বেস্ট রাইটার, বেস্ট রাইসিং স্টার, বেস্ট ফটোগ্রাফার, বেস্ট অ্যাকটিভিস্ট ও বেস্ট মিউজিক টিচার হয়েছেন যথাক্রমে শাহিন রেজা, শ্রেয়া ম্রং, আরমান চৌধুরী, মিরিয়াম গোমস ও আনুপম চক্রবর্তী।
এছারাও বেস্ট এয়ারলাইন্স, বেস্ট অ্যাড এজেন্সি, বেস্ট বিউটি স্যালুন, বেস্ট ফ্যাশন হাউজ, বেস্ট হোটেল, বেস্ট রেস্টুরেন্ট ও বেস্ট ট্রাভেল এজেন্সি ক্যাটাগরিতে পুরষ্কার পেয়েছেন যথাক্রমে এয়ার এশিয়া, প্যাপিরাস কমিউনিকেসন লিঃ, নাগোমি- এ জাপানিজ বিউটি স্যালুন, বিশ্ব রং, ঢাকা রেজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ও এ টু জেড হলিডেজ।
সবাইকে স্বাগত ও ধন্যবাদ জানিয়ে হোয়াটসঅনের ব্যাবস্থাপনা পরিচালক স্যাম আলিম বলেন, “হোয়াটসঅন ইতিমধ্যে একটি দীর্ঘ যাত্রা সম্পন্ন করেছে এবং এখন আন্তর্জাতিকভাবে বিভিন্নদেশে প্রতিষ্ঠিত হয়েছে। হোয়াটসঅন গর্বের সাথে বহুসংস্কৃতির অ্যাক্টিভিস্ট, ক্রিয়েটি্ভ,ব্যাবসা ও প্রগতিশীল নতুন প্রজন্মের জন্য একটি বৈশ্বিক প্ল্যাটফর্ম। আমরা সহযোগিতা এবং অংশগ্রহণের মাধ্যমে ক্ষমতায়নকে বিশ্বাস করি। চিন্তা ও চেতনাকে জাগ্রত করার মাধ্যমে আমরা আমাদের বিশ্বকে রূপান্তর করার চেষ্টা করি।”
হোয়াটসঅনের পরিচালক সেটসু আদাচি বলেন, “আমরা এমন একটি বিশ্ব গড়তে চাই যেখানে সবার মধ্যে সমতা, সহযোগিতা, বৈচিত্রতা এবং সকলের অংশগ্রহণ থাকবে। যারা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন এবং সফলভাবে পরিচালনায় সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ” অনুষ্ঠানের শুরুতেই হোয়াটসঅন অ্যাকাডেমির পক্ষ থেকে সমন্নিত সঙ্গীতপরিবেশন করা হয়। এরপর অতিথিদের উদ্দেশ্যে গান পরিবেশন করেন স্বনামধন্য ব্যান্ড দল বাংলা ফাইভ।  এরপর ক্যাটাগরি অনুযায়ী পুরষ্কার প্রদান পর্ব সম্পন্ন হয়। অনুষ্ঠান শেষে সবাইকে হোয়াটসঅনের পক্ষ থেকে আকর্ষণীয় গুডি ব্যাগ ও রাতের খাবার প্রদান করা হয়।

এ জাতীয় আরো সংবাদ