1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

‘মানবিক সহায়তা দেওয়া মানুষগুলোই এখন মানবিক সংকটে’

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ৫২০ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গাদের কারণে কক্সবাজারের মানুষ এখন নানামুখি সংকটে পড়েছে। এক সময় মানবিক সহায়তা দেওয়া মানুষগুলোই এখন মানবিক সংকটে পড়েছে। এতে দ্রুত রোহিঙ্গা প্রত্যাবাসন ছাড়া বিকল্প কোনো পথ নেই। সে জন্য ভারত এবং চীনের সহায়তা বেশি প্রয়োজন একই সাথে আর্ন্তজাতিক সম্প্রদায়কে রোহিঙ্গা সমস্যা সমাধানে আরো বেশি ভুমিকা রাখতে হবে।

বুধবার (২২ জানুয়ারি) জানুয়ারী কক্সবাজারের কলাতলী সড়কে নির্মাণাধীণ ৪ লেন সড়কের কাজ পরিদর্শন শেষে মন্ত্রী এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, প্রায় ১২ লাখ রোহিঙ্গা আশ্রয় দেওয়া কক্সবাজারে এখন বহুমাত্রিক সংকট তৈরি হচ্ছে। এতে অতিরিক্ত গাড়ী চলাচলের ফলে রাস্তাঘাট বেহাল হয়ে গেছে । এ জন্য দ্রুত কক্সবাজারের সব সড়ক ৪ লেন করার কাজ শেষ করতে চায় সরকার।

এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির এক প্রার্থীর উপর হামলার ঘটনা মিডিয়ায় প্রচার হচ্ছে যদি এটা সত্যি হয়ে থাকে তাহলে সেটা কখনো কাম্য নয়। নির্বাচনে সবার জন্য সমান সুযোগ রাখতে নির্বাচন কমিশনের প্রতি তিনি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ (রামু-সদর) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সাংসদ আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত আসনের সাংসদ কানিজ ফাতেমা আহমেদ,জেলা আওয়ামী লীগের সভাপতি এড,সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ