1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৫০৫ বার

টুইটারে অভিষেক বচ্চনের একটি পোস্ট নিয়ে সম্প্রতি বেশ আলোচনা শুরু হয়েছে। মঙ্গলবার অভিষেক তার পোস্টে লিখেছেন, বন্ধুরা! সবার জন্য একটি চমক আছে। সঙ্গেই থাকুন।

খবরে বলা হয়েছে তার এই পোস্টকে অনেকেই তার স্ত্রী ঐশ্বরিয়ার গর্ভধারণের আভাস হিসেবে ধরে নিয়েছেন। তার এই পোস্টের পর একজন লিখেছেন, আবারও পিতা!

আরেক ইন্টারনেট ব্যবহারকারী বলেন, শুভ সংবাদ!

খবরে বলা হয়েছে- এই গুঞ্জনের পেছনে মুখ্য ভূমিকা রেখেছে অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের একটি ছবি। এতে ভারতের গোয়া এলাকায় অভিষেকের সঙ্গে সৈকতে হাঁটতে দেখা গেছে তাকে। ওই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের অনেকেই ঐশ্বরিয়াকে গর্ভবতী ভাবতে শুরু করেন।

তবে, বলিউড লাইফের সঙ্গে আলাপকালে একজন প্রত্যক্ষদর্শী অবশ্য এই গুঞ্জনকে উড়িয়ে দেন।

তিনি বলেন, ভুল দিক থেকে ছবি তোলাতেই ঐশ্বরিয়াকে ওই দিন গর্ভবতী মনে হচ্ছিল। তবে এই দম্পতি মোটেই দ্বিতীয় সন্তানের প্রত্যাশায় নেই।

এ জাতীয় আরো সংবাদ