1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

কামাল হোসেন রাস্তার ভাষায় কথা বলছেন: কাদের

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮৮ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন রাজনীতির ভাষা ছেড়ে রাস্তার ভাষায় কথা বলছেন।

তিনি বলেন, ‘কামাল হোসেনের বক্তব্যে শুধু রাজনীতিবিদ নন, সারাদেশের মানুষ ব্যথিত। লাথি মেরে সরকারকে ক্ষমতা থেকে নামানো- এটা রাজনীতির ভাষা নয়, রাস্তার ভাষা।’

ওবায়দুল কাদের আজ রোববার মুন্সীগঞ্জের গজারিয়ার মেঘনা সেতুর পাশে আনুষ্ঠানিকভাবে তিনটি পুরনো সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ ও বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্পের অধীনে পুনর্বাসিত কাঁচপুর, মেঘনা ও মেঘনা-গোমতী সেতুর সংস্কার কাজ উদ্বোধন করা হয়।
সংস্কারের পর খুলে দেয়া হলো পুরনো কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতু। এগুলো খুলে দেয়ায় মহাসড়কটিতে যান চলাচল আরও গতি পাবে।

এ সময় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও জাইকার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেগম জিয়া যে মামলায় সাজাপ্রাপ্ত সেটা কোন রাজনৈতিক মামলা নয়। তাই তাকে রাজনৈতিকভাবে মুক্তি দেয়ার সুযোগ নেই। তবে বেগম খালেদা জিয়ার মুক্তির নামে বিএনপি যদি আন্দোলন, জ্বালাও-পোড়াও করে তবে কঠোর হস্তে দমন করা হবে।

এ জাতীয় আরো সংবাদ