1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সন্তানদের নিয়ে নদী পার হওয়া বাবা কুমিরের ছবি ভাইরাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০
  • ৮৪২ বার

পিঠে নিজের একপাল সন্তান নিয়ে নদী পার করছে একটি কুমির। সম্প্রতি এমনই একটি ছবি ভাইরাল হতে দেখা গেছে।

ছবিতে বাবা কুমিরটিকে তার সন্তানদের পিঠে করে পানির ঢেউ থেকে রক্ষা করে তীরে পৌঁছে নিয়ে যেতে দেখা গেছে।

এই বাবা কুমিরের দায়িত্ব পালনের ঘটনা নেটিজেনদের খুব পছন্দ হয়েছে। ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আইএফএস কর্মকর্তা প্রবীণ কাসওয়ান।

ওই ছবিটি শেয়ার করে ক্যাপশনে প্রবীণ কাসওয়ান লিখেছেন, সবচেয়ে সতর্ক এবং সেরা বাবা। ধৃতিমান মুখোপাধ্যায়ের তোলা ওই ছবিতে দেখা গেছে সন্তানদের নিয়ে চাম্বল নদী পার হচ্ছিল ওই কুমিরটি।

প্রবীণ কাসওয়ান আরও জানিয়েছে, আমাদের সংরক্ষণের চেষ্টাকে এ প্রজাতি বজায় রাখছে এভাবেই। আমরা যখন নদী সংরক্ষণের কথা বলি তখন আমরা এ প্রজাতির ভবিষ্যতের কথাও বলি।

এ ছবিটি অনেকেই টুইটারে শেয়ার করেছেন। লাইক করেছেন পাঁচ হাজারেরও বেশি মানুষ। আর এতে মন্তব্য করেছেন এক হাজারেরও বেশি নেটিজেন। এ পোস্টে সবাই বাহবা দিয়ে কুমিরটিকে দায়িত্ববান বাবা হিসেবে বর্ণনা করেছেন। এক ব্যবহারকারী লিখেছেন, একজন দায়িত্বশীল বাবা … এ ছবিটি মানুষকে অনেক কিছু শেখাচ্ছে। অন্য একজন লিখেছেন, এই ছবিটি সত্যিই খুব সুন্দর।

এ জাতীয় আরো সংবাদ