1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

সালমান খানের ঈদের সিনেমার নায়িকা পূজা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪১২ বার

বয়সের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে সালমান খানের জনপ্রিয়তা। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি। সর্বশেষ ‘দাবাং থ্রি’ দিয়ে বাজিমাত করেছেন। সিনেমা কীভাবে হিট করাতে তা খুব ভালো জানেন সালমান। তার দূরদর্শিতার প্রশংসা সবাই করে। কোন উপলক্ষে কেমন মেজাজের ছবি চাই সেটাও ভালো বুঝেন তিনি। তাই আগেভাগে ঘোষণা দিয়েই মাঠে নামেন।

২০২০ সালের ঈদে ‘রাধে’ ছবিটি মুক্তি পাবে, এ কথা সবাই জানে। এমন কী সালমান ঘোষণা দিয়েছেন ২০২১ সালে তার ঈদের সিনেমার। সালমানে ভক্তরা এক বছর আগেই জানেন ২০২১ সালের ঈদে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ নামে ছবি মুক্তি পাবে তার।

এবার জানা গেলে সালমান খানের এই ছবির নায়িকার নাম। শোনা যাচ্ছে সালমানের বিপরীতে এই ছবিতে দেখা যাবে মহেঞ্জোদারো খ্যাতপূজা হেগড়েকে। পূজা প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন ভাইজানের সঙ্গে। ‘কভি ঈদ কভি দিওয়ালি’-ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের। ‘কভি ঈদ কভি দিওয়ালি’-র প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা জানিয়েছেন এই খবর।

সাজিদ নাদিয়াওয়ালা বলেন, ‘আমার পরিচালনায় ‘কিক’ সিনেমাটিও ঈদে মুক্তি পেয়েছিল। ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিটা আমাদের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। ২০২১ এর জন্য ছবিটা করতে পেরে আমরা আনন্দিত।’

জানা গেছে, ‘হাউসফুল ফোর’-খ্যাত ফারহাদ শামজির পরিচালনায় এই ছবির শুটিং শুরু হবে এ বছরের শেষের দিকে।

এ জাতীয় আরো সংবাদ