1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

‘আমাকে গালি দেন, ছেলেকে দিবেন না প্লিজ!’

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬২৪ বার

ঢালিউড কুইন অপু বিশ্বাস। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় একটি অভিযোগ এনেছেন। সেসঙ্গে ভক্তদের কাছে অনুরোধও জানিয়েছেন।

ঘটনা হলো, অপু বিশ্বাসের বেশ আদরের ছেলে আব্রাম খান জয়। ছেলেকে ভীষণ ভালোবাসেন তিনি। যার কারণে শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের পরও কাউকে বিয়ে না করে ছেলের সঙ্গে কাটান তিনি।
এদিকে জয়ের জন্মদিন ও বিশেষ দিবসগুলোতে তাকে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতেও যান অপু বিশ্বাস। ছেলের প্রতি অগাধ ভালবাসায় সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় ছবিও শেয়ার করেন তিনি।

অপু অভিযোগ করে জানিয়েছেন, জয়কে নিয়ে যেসব ছবি আপলোড হয়, তাতে অনেকেই (ভক্তরা) গালাগাল দেন। যা একদমই পছন্দ না তার।
তিনি বলেন, আমার একমাত্র ছেলে জয়কে নিয়ে অনেকেই ফেসবুকে গালাগাল করে, যা আমি একদমই সহ্য করতে পারি না। এসময় ছেলেকে গালি না দেয়ার জন্যও ভক্তদের কাছে অনুরোধ জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বলেন, জয় এখন অনেক ছোট। ছোট বাচ্চারা ফেরেশতাদের মতো। কারো সন্তানকে মায়ের সামনে যদি কেউ গালি দেয় সত্যি সেটা সেই মায়ের জন্য দুঃখজনক। জয় আমার সন্তান। ছোট্ট একটা শিশু। ওর মানসিক বিকাশের সময় যদি কেউ গালি দেয় তাহলে সেটা সত্যিই আমার এবং সন্তানের জন্য মর্মান্তিক বিষয়।

তিনি আরও বলেন, আমার ছেলেকে দয়া করে গালি দিবেন না। আমাকে গালি দেন যত খুশি। আমি কিছু মনে করবো না।

প্রসঙ্গত, শাকিবের সাথে ডিভোর্সের পর থেকে ছেলে জয়কে নিয়ে একঘরে থাকেন অপু বিশ্বাস। আর সেই ছেলের দেখভাল ও সব খরচও চালান তিনি।

এ জাতীয় আরো সংবাদ