1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

করোনা আতঙ্কে এবার ঢাকা ছাড়ছেন জাপানি নাগরিকরা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ২২২ বার

করোনাভাইরাস আতঙ্কে এবার বাংলাদেশ ছাড়ছেন জাপানি নাগরিকরা। বৃহস্পতিবার (২ এপ্রিল) দেশে অবস্থানরত প্রায় ৩২৫ জন জাপানি কূটনীতিক ও নাগরিক বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চার্টার্ড ফ্লাইটে ঢাকা ছাড়বেন।

সকাল ১০টায় ফ্লাইটটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে বলে বুধবার (১ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ (ক্যাব)।

জাপান দূতাবাসের মাধ্যমে দেশটির নাগরিকদের নিজ দেশে ফিরে যেতে এ ফ্লাইটের ব্যবস্থা করেছে বাংলাদেশ।

এর আগে ৩০ মার্চ কাতার এয়ারওয়েজের একটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছাড়েন ৩৫৬ মার্কিন নাগরিক ও কূটনীতিক। সেই ফ্লাইটে তাদের পোষা ৭টি কুকুরও ছিল।

২৫ মার্চ রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মালয়েশিয়ার ২২৫ জন নাগরিক ঢাকা ছাড়েন।

২৬ মার্চ সকালে দ্রুক এয়ারের দুটি বিশেষ ফ্লাইটে ঢাকা ছেড়েছেন ভুটানের ১৩৯ জন নাগরিক। ওই দুটি ফ্লাইটে ঢাকায় ভুটান দূতাবাসের কর্মকর্তা-কর্মচারীরাসহ বাংলাদেশে অধ্যয়নরত দেশটির শিক্ষার্থীরাও ছিলেন।

উল্লেখ্য, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসে বাংলাদেশে এখন পর্যন্ত ৫৪ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৫ জনের। এ ভাইরাসে আক্রান্ত ২৬ জন সুস্থ হয়েছেন। তবে দেশে ছড়িয়ে পড়া এই ভাইরাসের আতঙ্কে বাংলাদেশে অবস্থানরত বিভিন্ন দেশের কূটনীতিক ও নাগরিকরা ঢাকা ত্যাগ করেন।

সূত্র: জাগোনিউজ

এ জাতীয় আরো সংবাদ