1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

চার প্রতিষ্ঠানের জন্য ২০০০ কোটির তহবিল ঘোষণা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৪৯৭ বার

রাষ্ট্রায়ত্ত চার প্রতিষ্ঠান- পল্লী সঞ্চয় ব্যাংক, প্রবাসী কল্যাণ ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের জন্য ৫০০ কোটি করে মোট দুই হাজার কোটি টাকার তহবিল প্রদানের ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

করোনাভাইরাস (কভিড-১৯) সঙ্কটে প্রবাসী, কর্মহীন বেকার ও গ্রামের মানুষকে ঋণ সহায়তা যোগাতে এই তহবিল ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার গণভবনে এক অনুষ্ঠানে এই নতুন প্রণোদনা প্যাকেজের ঘোষণা করেন প্রধানমন্ত্রী।

করোনাভাইরাস মহামারীর প্রেক্ষাপটে এটি সরকারের ঘোষিত ১৮তম প্রণোদনা প্যাকেজ। এ পর্যন্ত সব মিলিয়ে মোট ১ লাখ ১ হাজার ১১৭ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করা হলো।

অনুষ্ঠানে মহামারীতে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ পরিবারকে মোবাইল ব্যাংকিং পরিষেবার মাধ্যমে আড়াই হাজার টাকা করে এককালীন নগদ সহায়তার কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

একইসঙ্গে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে স্নাতক ও সমমানের ২০১৯ সালের শিক্ষা উপবৃত্তি ও টিউশন ফি বিতরণ কার্যক্রমেরও উদ্বোধন করেন তিনি।

সূত্র : দেশ রূপান্তর

এ জাতীয় আরো সংবাদ