1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

শিল্পার স্বামীকে ‘পেটানো’ ভিডিও টিকটক ভাইরাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৬ মে, ২০২০
  • ৪৫২ বার

বাড়ির পরিচারিকাকে চুমু খাওয়ার অভিযোগে স্বামী রাজ কুন্দ্রাকে মারধর করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। শিল্পা শেঠি নিয়মিত মজার মজার ভিডিও বানিয়ে আপলোড করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে এমনি একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

ভিডিওতে দেখা যায়, ঘর গোছাচ্ছেন শিল্পা। এ সময় চুমু খেতে চাইছেন তার স্বামী। কিন্তু শিল্পা বলেন, এখন কাজের সময় এসব করো না।

তখন বাড়ির পরিচারিকা এটা শুনে বলেন, ঠিক বলেছেন ম্যাডাম। এটা আমি স্যারকে বোঝাতেই পারি না।

এরপরই স্বামীকে মারধর শুরু করেন শিল্পা শেঠি। এই মজার ভিডিওতে কাজের মেয়েটিও সেজেছেন শিল্পা নিজে। শেয়ার করে শিল্পা লেখেন, ‘নজর হাটি, দুর্ঘটনা ঘটি। সাচ্চাই পাতা চলনে পর, পিট গেয়ে হামারে পতি।

এর আগে ছেলে বিহান ও স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে ‘মর্ডান ডে মহাভারত’-এর একটি ভিডিও বানিয়েছিলেন শিল্পা। যেখানে দেখা যায় নারদ, বিহান তার বাবা-মার মধ্যে ভুল বোঝাবুঝি তৈরি করছে ভুয়া খবর ছড়িয়ে। খেলনা বন্দুক দিয়ে মহাভারতের লড়াই লড়তে দেখা গিয়েছিল শিল্পা ও রাজকে।

এ জাতীয় আরো সংবাদ