1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করলেন ফখরুল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৬৯০ বার

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল শনিবার (১৩ জুন) রাতে রাজধানীর গুলশানে অবস্থিত খালেদা জিয়ার বাসভবন ‌ফিরোজায় তিনি দেখা করতে যান তিনি।

খালেদা জিয়ার কারামুক্তির পর দলের মহাসচিবের এটি তৃতীয় সাক্ষাৎ। এরমধ্যে দুই দফায় দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সঙ্গে দেখা করেছিলেন তিনি।

একটি সূত্র জানায়, মির্জা ফখরুলকে ডেকেছিলেন খালেদা জিয়া। এক ঘণ্টার এই সাক্ষাতে খালেদা জিয়ার শারীরিক খোঁজ নেন মির্জা ফখরুল। একইসঙ্গে দলের কার্যক্রম ও মহামারি করোনার সময়ে দলীয় নেতাকর্মীদের কর্মকাণ্ড সম্পর্কে তাকে অবহিত করেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিট্যাবল ট্রাস্ট দুর্নীতির মামলায় সাজা হওয়ার পর গত ২৫ মার্চ নির্বাহী আদেশে ৬ মাস সাজা স্থগিত রেখে খালেদা জিয়াকে মুক্তি দেয় সরকার। দেশের বাইরে যেতে পারবেন না এবং দেশেই চিকিৎসা নেবেন-এই দুই শর্তে মুক্তির পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে গুলশানের ভাড়া বাসায় ওঠেন সাবেক এই প্রধানমন্ত্রী। এরপর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসাতেই আছেন।

অন্য একটি সূত্র জানায়, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার চেষ্টা চলছে। তবে তাঁর বিদেশে যাওয়ার বিষয়ে সরকারের অনুমতি মিলবে কি-না, সে বিষয়ে কিছু জানা যায়নি। খালেদা জিয়ার ভাই শামীম ইস্কান্দার এসব বিষয় নিয়ে সরকারের বিভিন্ন মহলে দেন-দরকার করছেন বলে জানা গেছে। তবে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের ব্যাপারে গণমাধ্যমের সামনে কিছুই বলেননি মির্জা ফখরুল।

এ জাতীয় আরো সংবাদ