1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

সাহেদকে আজ ডিএমপিতে হস্তান্তর করবে র‌্যাব

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৫৬৩ বার

করোনার ভুয়া রিপোর্ট ও চিকিৎসায় প্রতারণার সঙ্গে জড়িত রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে আজই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাছে হস্তান্তর করবে র‌্যাব।

আজ বুধবার বেলা ৩টায় সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, সাতক্ষীরায় স্থানীয় দালালদের মাধ্যমে সীমান্ত পেরিয়ে ভারতের যাওয়ার চেষ্টা করেন রিজেন্টের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ। তিনি ছদ্মবেশে নৌকায় করে সীমান্ত পাড়ি দেয়ার চেষ্টা করছিলেন। ওই সময় র‌্যাব তাকে আটক করে।

এর আগে আজ ভোর সাড়ে ৫টায় সাতক্ষীরার দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করা হয়।

এরপর হেলিকপ্টারে করে তাকে ঢাকায় এনে সরাসরি উত্তরায় র‌্যাবের সদরদপ্তরে নেয়া হয়। সেখানে থেকে কিছুক্ষণ পরেই উত্তরায় সাহেদের কথিত গোপন অফিসে অভিযান চালায় র‌্যাব।

এ জাতীয় আরো সংবাদ