1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

বার্সার নতুন কোচ হচ্ছেন রোনাল্ড কোম্যান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৩৭২ বার

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে পরাজয়ের পর বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ সাফ জানিয়ে দিয়েছিলেন, ক্লাবে আসবে অনেক পরিবর্তন। তার অংশ হিসেবে সোমবার সন্ধ্যায় বরখাস্ত করা হয়েছে দলের কোচ কিকে সেতিয়েনকে। যিনি দলের সঙ্গে থাকতে পেরেছে মাত্র ছয় মাস।

অনেক পরিবর্তনের প্রথম সিদ্ধান্ত জানানোর পর এখন সবার আগ্রহ, নতুন কোচ হিসেবে কাকে দায়িত্ব দেবে বার্সেলোনা? এ দৌড়ে শোনা গেছে মাউরিসিও পচেত্তিনো, রোনাল্ড কোম্যান, জাভি হার্নান্দেজসহ আরও কয়েকজনের নাম। তবে শেষ খবর হলো, নেদারল্যান্ডসের সাবেক তারকা ফুটবলার রোনাল্ড কোম্যানের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত করে ফেলেছে বার্সেলোনা।

সেতিয়েনকে ছাঁটাই করে বার্সেলোনার পক্ষ থেকে দেয়া বিবৃতিতে বলা হয়, ‘বোর্ড ডিরেক্টররা একমত হয়েছেন যে, কোচ কিকে সেতিয়েনকে আর প্রধান কোচের ভূমিকায় রাখা হবে না। সিনিয়র দলের জন্য যে বিশাল পরিকল্পনা রয়েছে, তারই অংশ হিসেবে প্রথম সিদ্ধান্ত নেয়া হয়েছে কোচ সেতিয়েনকে বিদায় জানানোর।’

নতুন কোচ হিসেবে যার সঙ্গে কথাবার্তা চূড়ান্ত, সেই কোম্যান এখন রয়েছেন নেদারল্যান্ডস জাতীয় ফুটবল দলের হেড কোচের দায়িত্বে। তবে চলতি সপ্তাহের শেষদিকে নিজ দেশের কোচিং দায়িত্ব ছেড়ে বার্সেলোনায় চলে আসবে ৫৭ বছর বয়সী কোম্যান- এমনটাই জানাচ্ছে ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো।

মূলত গত জানুয়ারিতে সেতিয়েনকে দায়িত্ব দেয়ার আগেই কোম্যানের সঙ্গে কথা বলেছিল বার্সেলোনা। তখন ইউরো-২০২০ এর মাত্র পাঁচ মাস বাকি থাকায় নেদারল্যান্ডসের দায়িত্ব ছাড়তে চাননি কোম্যান। তবে এখন ইউরো স্থগিত হয়ে যাওয়ায় বার্সার ডাগআউটে বসতে রাজি হয়েছেন এ ডাচম্যান। প্রাথমিকভাবে দুই বছরের চুক্তির প্রস্তাব দেয়া হচ্ছে কোম্যানকে।

তবে আগামী মার্চে রয়েছে বার্সেলোনার প্রেসিডেন্সিয়াল নির্বাচন। নির্বাচন জিতে যিনি ক্লাব প্রেসিডেন্ট হবেন তিনিই ঠিক করবেন ক্লাবের ভবিষ্যৎ। পরবর্তী প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে এগিয়ে থাকা ভিক্টর ফন্ট সাফ জানিয়েছেন, তিনি জয়ী হলে জাভিকেই আনবেন কোচ হিসেবে। তখন হয়তো কোচ নিয়ে ফের ঝামেলায় পড়বে বার্সেলোনা।

এ জাতীয় আরো সংবাদ