1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:০২ অপরাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

মেসি জানিয়ে দিলেন বিদায় বার্সা!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৪৮৪ বার

বার্সেলোনায় আর থাকতে চান না- ক্লাবকে জানিয়ে দিয়েছেন মেসি! অবিশ্বাস্য শোনালেও স্প্যানিশ ও আর্জেন্টাইন একাধিক গণমাধ্যমের দাবি এমনটিই।

কদিন ধরেই জোর গুঞ্জন বার্সেলোনা ছাড়ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের সাথে বিধ্বস্ত হওয়ার পর সে গুঞ্জন আরও ভিত পায় বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে।

মঙ্গলবার বিকাল থেকেই চাউর, মেসি বার্সায় থাকতে চান কি না তা আজই জানা যাবে। আর্জেন্টাইন তারকার সিদ্ধান্ত নাকি নেওয়া হয়ে গেছে।

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে বার্সেলোনাকে বিদায় বলে দিলেন ৩৩ বছর বয়সী ফরোয়ার্ড।

আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মেসি আর বার্সেলোনায় থাকতে রাজি নন। সেকারণে স্প্যানিশ দলটির সঙ্গে তার যে চুক্তি রয়েছে, তা বাতিল করতেও অনুরোধ করেছেন মেসি।

টিওয়াইসি স্পোর্টসের বরাত দিয়ে সংবাদমাধ্যম গোল ডটকম জানায়, মেসি ফ্যাক্সের মাধ্যমে বার্সা কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন ক্লাব ত্যাগ করার বিষয়টি।

স্প্যানিশ সাংবাদিক আলফ্রেদো মার্তিনেজ সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানান, মেসি চলতি সপ্তাহে বার্সার সঙ্গে প্রশিক্ষণে যোগ দেবেন না। এটাই নাকি তার চূড়ান্ত সিদ্ধান্ত। তিনি আরও জানান, পরবর্তী করণীয় ঠিক করতে ইতোমধ্যে একটি জরুরি সভাও ডেকেছে বার্সা বোর্ড।

বার্সায় মেসির দীর্ঘদিনের সঙ্গী কার্লোস পুয়োল টুইট করেন, সম্মান ও প্রশংসা লিও, আমার সমর্থন রইল বন্ধু।

এদিকে সংবাদ সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের বৈশ্বিক ক্রীড়া প্রতিবেদক রব হ্যারিস টুইট করেন, লিওনেল মেসির ক্লাব ছাড়ার ইচ্ছার কথা নিশ্চিত করেছে বার্সেলোনা।

বার্সার সঙ্গে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে আগামি ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত। কিন্তু চুক্তিতে শর্ত আছে- চাইলেই প্রতি মৌসুমের শেষে বিনামূল্যে ন্যু ক্যাম্প ছাড়তে পারবেন তিনি। তবে শর্ত কার্যকর করতে হলে ক্লাব কর্তৃপক্ষকে ১ জুনের আগে সিদ্ধান্ত জানাতে হবে রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে।

এ জাতীয় আরো সংবাদ