1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

প্রভাসকে টপকে গেলেন আনুশকা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮৩ বার

অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা। বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমায় এই দুটি চরিত্র রূপায়ন করেন অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। পর্দায় এ জুটির রসায়ন ভক্তদের মনে এতটায় দাগ কাটে যে, বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা। তাদের প্রেম নিয়ে কম চর্চা হয়নি। তবে ভক্তদের ভালোবাসা আনুশকার চেয়ে বেশি কুড়িয়েছেন প্রভাস।

এবার জনপ্রিয়তার দিক থেকে প্রভাসকে টপকে গেলেন আনুশকা শেঠি। কিন্তু সেটা সামাজিক যোগাযাগমাধ্যম ফেসবুকে। বর্তমানে আনুশকার ফেসবুকে অনুসারী রয়েছেন ২৩ মিলিয়ন আর তার পেজে লাইক রয়েছে ১৪ মিলিয়ন। অন্যদিকে প্রভাসের অনুসারী এখন ১৯ মিলিয়ন। আর তার পেজে ১০ মিলিয়ন ভক্ত লাইক দিয়ে যুক্ত রয়েছেন।

২০০৯ সালে ‘বিল্লা’ সিনেমায় প্রথম পর্দায় জুটি বাঁধেন প্রভাস ও আনুশকা। ২০১৩ সালে ‘মির্চি’ সিনেমাতেও তাদের রসায়ন দেখেছেন দর্শক। সর্বশেষ ‘বাহুবলি’ সিনেমায় এ জুটি তাদের জাদু দেখান।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। ইউ ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। অন্যদিকে আনুশকার পরবর্তী সিনেমা ‘নিঃশব্দম’। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। গত এপ্রিলে তেলেগু ও তামিল ভাষায় এটি মুক্তির কথা ছিল। কিন্তু মহামারি করোনার কারণে তা সম্ভব হয়নি।

সুত্রঃ রাইজিং বিডি।

এ জাতীয় আরো সংবাদ