1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

বাবা হতে যাচ্ছেন মিরাজ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪৯ বার

৬ বছর প্রেম করে গত বছরের ২১ মার্চ খুলনার খালিশপুরের মেয়ে রাবেয়া আক্তার পৃথিকে বিয়ে করে হৈ চৈ ফেলে দিয়েছিলেন অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের নায়ক মাত্র ২১ বছর বয়সে বিয়ে করে শুধু আলোচনায়ই আসেননি। বিয়ের দেড় বছরের মাথায় বাবা হতে যাচ্ছেন মিরাজ। বাংলাদেশ দল যখন শ্রীলংকা সফরে থাকবে, তখন তার স্ত্রীর কোলজুড়ে আসবে সন্তান।

অনাগত সন্তানকে দেখতে উদগ্রীব মিরাজ থাকতে চেয়েছিলেন স্ত্রীর পাশে। তবে শ্রীলংকা সফরের জন্য ঘোষিত প্রাথমিক দলে জায়গা পাওয়া মিরাজের চূড়ান্ত স্কোয়াডে থাকার সম্ভাবনাও যখন প্রবল, তখন জৈব সুরক্ষায় অনুশীলনের বাইরে থাকার অনুমতি মেলেনি মিরাজের।

স্ত্রীর পাশে থাকতে হলে চার্টার ফ্লাইট মিস করবেন। মিস করবেন শ্রীলংকা সফর। ৬ মাস ক্রিকেটের বাইরে কাটানো মিরাজ বিসিবি’র চুক্তিবদ্ধ ক্রিকেটার বলেই বিসিবি’র অনুমতি ছাড়া করোনাকালীন সময়ে জৈব সুরক্ষায় অনুশীলনের বাইরে থাকার সুযোগ নেই মিরাজের। ঢাকায় এসে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়ে জৈব সুরক্ষায় অনুশীলনও শুরু করে দিয়েছেন মিরাজ।

মিরাজ অবশ্য চেয়েছিল ক্যাম্প ছেড়ে দিতে। তবে বোর্ড তাতে রাজি হয়নি। এক নির্বাচকের উদ্ধৃতি দিয়ে ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজ দিয়েছে এ তথ্য-‘ তার স্ত্রী চেয়েছিল সে পাশে থাকুক। সে ছুটি চেয়েছিল। তবে পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করে শ্রীলংকা সফরে যাবে বলে মনস্থির করেছে।’

এ জাতীয় আরো সংবাদ