1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

বান্দরবানে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৪৩ বার

বান্দরবানের থানচি উপজেলায় নাফাখুম ঝর্ণায় বেড়াতে গিয়ে নিখোঁজ পর্যটক জাকারুল ইসলাম কাননের (৩৫) লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার সকালে রেমাক্রী খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত পর্যটক রাজধানীর উত্তরার বাসিন্দা কাজী জহিরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল শনিবার দুপুরে নাফাখুম ঝর্ণা দেখে ফেরার সময় সাইগংয়ান নামক স্থানে রেমাক্রী খাল পার হওয়ার সময় জাকারুল ইসলাম কানন পানির স্রোতে ভেসে যান। এসময় তার সঙ্গে থাকা অন্যান্য সঙ্গীরা অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে স্থানীয় গাইড বিজিবি ক্যাম্পে খবর দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে যায় এবং স্থানীয় বাসিন্দা ও নিখোঁজ জাকারুলের সঙ্গীদের নিয়ে গতকাল বিকেল থেকে রেমাক্রী খালে উদ্ধার অভিযান চালায়। পরে আজ সকাল সাড়ে ১০টার দিকে রেমাক্রী খালে তার মরদেহ পাওয়া যায়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুদ্দিন আনোয়ার বলেন, পুলিশ বিজিবি ও স্থানীয়দের সহায়তায় রেমাক্রী খাল থেকে নিখোঁজ পর্যটক জাকারুলের লাশ উদ্ধার করে থানচি সদরে নিয়ে আসা হয়েছে। পরিবারের সদস্যদেরও খবর দেওয়া হয়েছে। তারা আসছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার দুপুরে ঢাকা থেকে ১৩ জনের একটি গ্রুপ নাফাখুম ঝর্ণায় যাওয়ার জন্য থানচির স্থানীয় গাইড শ্রাবণ ত্রিপুরার সঙ্গে রেমাক্রী যায়। সেখানে রাত্রি যাপনের পর গতকাল শনিবার সকালে নাফাখুম ঝর্ণা দেখে ফেরার পথে সাইগংয়ান নামক স্থানে রেমাক্রী খাল পার হওয়ার সময় জাকারুল ইসলাম কানন পানির স্রোতে ভেসে যায়।

এ জাতীয় আরো সংবাদ