1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

ভাই-বোনকে হত্যার দায়ে তিন ভাইয়ের ফাঁসি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪১৪ বার

গাইবান্ধার সুন্দরগঞ্জে চাচাতো ভাই-বোনকে হত্যার দায়ে তিন ভাইয়ের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে মামলায় তিন আসামি নির্দোষ প্রমাণিত হওয়ায় তাদের খালাস দিয়েছেন বিচারক। এছাড়া আবুল হোসেন নামে এক আসামি পলাতক অবস্থায় মারা গেছেন।

বৃপস্পতিবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের আবুল হোসেনের তিন ছেলে হযরত আলী, হাফিজুল ইসলাম ও আজিজুল হোসেন।

খালাসপ্রাপ্তরা হলেন- মৃত আসামি আবুল হোসেনের স্ত্রী জরিনা বেগম, হযরত আলীর স্ত্রী গোলেনুর বেগম ও হাফিজুলের স্ত্রী মোর্শেদা আকতার।

আদালত পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, তসলিম উদ্দিন, মর্জিনা বেগম, জমিলা বেগম, আলমগীর হোসেন ও শহিদুল ইসলাম ২০১৬ সালের ১২ নভেম্বর সকালে নিজেদের জমিতে ধান কাটতে যাচ্ছিলেন। ওইদিন আসামিরা পরিকল্পিতভাবে বিদ্যুতের ছেঁড়া তার ফেলে রাখেন রাস্তায়। সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তসলিম, মর্জিনা, জমিলা বেগম ও আলমগীর হোসেনসহ ৬ জন আহত হন। তাদের সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানেই তসলিম উদ্দিন ও মর্জিনা বেগম মারা যান। এ ঘটনায় মফিজল হক ওই রাতেই সুন্দরগঞ্জ থানায় সাতজনকে আসামি করে হত্যা মামলা করেন।

জেলা আদালতের পিপি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফিক জানান, মামলার তদন্ত শেষে আদালতে সাত আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘ চার বছরের শুনানি শেষে তিন আসামিকে ফাঁসি ও তিনজনকে খালাস দেন বিচারক।

এ জাতীয় আরো সংবাদ