1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

ভাই-বোনকে হত্যার দায়ে তিন ভাইয়ের ফাঁসি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৩৭৪ বার

গাইবান্ধার সুন্দরগঞ্জে চাচাতো ভাই-বোনকে হত্যার দায়ে তিন ভাইয়ের ফাঁসির আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে মামলায় তিন আসামি নির্দোষ প্রমাণিত হওয়ায় তাদের খালাস দিয়েছেন বিচারক। এছাড়া আবুল হোসেন নামে এক আসামি পলাতক অবস্থায় মারা গেছেন।

বৃপস্পতিবার দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দীলিপ কুমার ভৌমিক এ রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন- সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব ঝিনিয়া গ্রামের আবুল হোসেনের তিন ছেলে হযরত আলী, হাফিজুল ইসলাম ও আজিজুল হোসেন।

খালাসপ্রাপ্তরা হলেন- মৃত আসামি আবুল হোসেনের স্ত্রী জরিনা বেগম, হযরত আলীর স্ত্রী গোলেনুর বেগম ও হাফিজুলের স্ত্রী মোর্শেদা আকতার।

আদালত পুলিশের পরিদর্শক তোফাজ্জল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, তসলিম উদ্দিন, মর্জিনা বেগম, জমিলা বেগম, আলমগীর হোসেন ও শহিদুল ইসলাম ২০১৬ সালের ১২ নভেম্বর সকালে নিজেদের জমিতে ধান কাটতে যাচ্ছিলেন। ওইদিন আসামিরা পরিকল্পিতভাবে বিদ্যুতের ছেঁড়া তার ফেলে রাখেন রাস্তায়। সেখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তসলিম, মর্জিনা, জমিলা বেগম ও আলমগীর হোসেনসহ ৬ জন আহত হন। তাদের সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানেই তসলিম উদ্দিন ও মর্জিনা বেগম মারা যান। এ ঘটনায় মফিজল হক ওই রাতেই সুন্দরগঞ্জ থানায় সাতজনকে আসামি করে হত্যা মামলা করেন।

জেলা আদালতের পিপি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফিক জানান, মামলার তদন্ত শেষে আদালতে সাত আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। দীর্ঘ চার বছরের শুনানি শেষে তিন আসামিকে ফাঁসি ও তিনজনকে খালাস দেন বিচারক।

এ জাতীয় আরো সংবাদ