1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

মাটির নিচ দিয়ে তার টানার কাজ শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৫২১ বার

রাজধানীকে ঝুলন্ত তারমুক্ত করে মাটির নিচে নিতে কাজ শুরু হয়েছে। বুধবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর জিগাতলা থেকে কাজ শুরু করে আইএসপিএবি ও কোয়াব। তারা বলেন, জনভোগান্তি রোধে রাতের বেলা কাজ চলবে।

গত রোববার ঢাকা দক্ষিণ সিটি মেয়রের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নভেম্বরের মধ্যেই ঝুলন্ত তার অপসারণের চেষ্টা করবেন বলে জানান সংগঠনের নেতারা।

রাস্তাখোড়ার পাশাপাশি মাটির নিচে ড্রিলিং করে রাস্তা অক্ষত রেখে তার টানার পাইপলাইন করা হবে। লাইন টানা শেষ হলে ঝুলন্ত তার কাটা হবে, এতে গ্রাহকরা সেবাবঞ্চিত হবেন না বলে জানান তারা।

সিটি করপোরেশন রাস্তা খোঁড়ার ক্ষতিপূরণে কোনও অর্থ না নিলেও অন্য সব খরচই সেবা সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে বহন করতে হবে।

এ জাতীয় আরো সংবাদ