1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:১৪ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

মাটির নিচ দিয়ে তার টানার কাজ শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ৩৮৬ বার

রাজধানীকে ঝুলন্ত তারমুক্ত করে মাটির নিচে নিতে কাজ শুরু হয়েছে। বুধবার (২১ অক্টোবর) দুপুরে রাজধানীর জিগাতলা থেকে কাজ শুরু করে আইএসপিএবি ও কোয়াব। তারা বলেন, জনভোগান্তি রোধে রাতের বেলা কাজ চলবে।

গত রোববার ঢাকা দক্ষিণ সিটি মেয়রের বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী নভেম্বরের মধ্যেই ঝুলন্ত তার অপসারণের চেষ্টা করবেন বলে জানান সংগঠনের নেতারা।

রাস্তাখোড়ার পাশাপাশি মাটির নিচে ড্রিলিং করে রাস্তা অক্ষত রেখে তার টানার পাইপলাইন করা হবে। লাইন টানা শেষ হলে ঝুলন্ত তার কাটা হবে, এতে গ্রাহকরা সেবাবঞ্চিত হবেন না বলে জানান তারা।

সিটি করপোরেশন রাস্তা খোঁড়ার ক্ষতিপূরণে কোনও অর্থ না নিলেও অন্য সব খরচই সেবা সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে বহন করতে হবে।

এ জাতীয় আরো সংবাদ