1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

রোগীদের জিম্মি : রাজধানীর ৩ হাসপাতাল সিলগালা, মালিকসহ গ্রেপ্তার ৭

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৭১ বার

অস্বাস্থ্যকর-অপরিচ্ছন্ন পরিবেশ আর ওটি বয় দিয়ে অপারেশনসহ রোগীদের জিম্মি করার দায়ে রাজধানীর তিনটি বেসরকারি হাসপাতালের মালিকসহ সাতজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বুধবার রাতে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু এ অভিযানের নেতৃত্ব দেন।

অভিযান শেষে বেসরকারি হাসপাতালগুলোর তিন মালিককে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়। এ ছাড়া সিলগালা করে দেওয়া হয়-শ্যামলীর মক্কা-মদিনা, নূরজাহান ও ক্রিসেন্ট হাসপাতাল।

র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু জানান, দালাল চক্রের মাধ্যমে বিভিন্ন হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে আনতো মালিকদের নিয়োগ দেওয়া দালাল চক্র। নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে অস্ত্রোপচারের প্রমাণও মেলে। অভিযানের পর রোগীদের সরকারি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। এসব অভিযোগেই তাদের গ্রেপ্তার এবং এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ