1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০২৩, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
অস্ট্রেলিয়ায় আ’লীগ নেতা চুন্নুর শোক সভা ও শহীদ দিবসের আলোচনা অনুষ্ঠান জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি!

দীপিকার হুমকি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৫৬ বার

করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউনে ছিলেন বলিউড তারকারা। কিছুদিন হলো আবারো কাজে ফিরেছেন তারা।

এরই মধ্যে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্প্রতি বাকবিতণ্ডায় জড়ান একদল ফটো সাংবাদিক। পরবর্তী সময়ে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দেন এই অভিনেত্রী।

ফ্রিপ্রেসজার্নাল ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশন হাউজের পুরোনো অফিসে গিয়েছিলেন দীপিকা। তার সঙ্গে অভিনেত্রী অনন্যা পান্ডেও ছিলেন। সেখানে ফটো সংবাদিকদের ফ্রেমে বন্দি হন এই দুই অভিনেত্রী। কিন্তু ধর্মা অফিস থেকে বের হওয়ার পর দীপিকার গাড়ির পিছু নেন কয়েকজন ফটো সংবাদিক। পরবর্তী সময়ে এই অভিনেত্রীর দেহরক্ষী বিষয়টি খেয়াল করেন। গাড়ি থেকে নেমে তাদের সতর্ক করেন। কিন্তু সেই ফটো সাংবাদিকরা বাকবিতণ্ডা শুরু করেন। এরপর দীপিকা এসে তাদের বোঝানোর চেষ্টা করলে তার সঙ্গেও বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ফটো সাংবাদিকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হুমকি দেন দীপিকা।

কয়েকদিন আগে মাদক কাণ্ডে দীপিকাকে তলব করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বিষয়টি নিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। এরপর সকুন বাত্রা পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং শুরু করেছেন দীপিকা। ভারতের পর্যটন নগরী গোয়াতে এর শুটিং শুরু হয়েছে। এতে তার সঙ্গে আরো আছেন অনন্যা পান্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদী।

এ জাতীয় আরো সংবাদ