1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

গুরুতর অসুস্থ তামিম ইকবাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৩৬২ বার

বাংলাদেশ জাতীয় দলের জন্য আরেকটা দুঃসংবাদ। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন দেশের অন্যতম সেরা ব্যাটসম্যান। ফেসবুকে পোস্টের মাধ্যমে তিনি নিজেই জানিয়েছেন বিষয়টি।

শনিবার (১২ ডিসেম্বর) তার দল ফরচুন বরিশাল বনাম বেক্সিমকো ঢাকার ম্যাচেও খেলেছেন তামিম। তবে বড় ইনিংস খেলতে পারেন নি তিনি।

পোস্টে জানিয়েছেন, আউট হওয়ার পরপরই শরীর প্রচন্ড খারাপ হয়ে পড়ায়, দ্রুত হোটেলে ফেরেন তিনি। এরপর ম্যাচে তার পরিবর্তে নেতৃত্ব দেন মেহেদি হাসান মিরাজ।

নিজের পোস্টে তামিম লিখেছেন, ‌‌গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে ব্যাটিং করে ড্রেসিং রুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচন্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিকেল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি।

কালকে আমার সবধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি।

প্রসঙ্গত, তামিম না থাকলেও, তার দল নাটকীয়ভাবে ঢাকাকে হারিয়ে উঠে এসেছে বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের কোয়ালিফায়ারে। তবে আসরে তামিম আর খেলতে পারবেন কিনা সেটি এখনো জানা যায় নি।

এ জাতীয় আরো সংবাদ