1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

ভিডিও ছাড়াই ‘সিলভার প্লে বাটন’ পেলেন আজহারী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৮ বার

ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ পেয়ে নজির গড়লেন ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ পেয়ে নজির গড়লেন আজহারী। (ফাইল ছবি)
শনিবার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে এক ফেসবুকে স্ট্যাটাসে দেশের জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল চালু করার কথা জানান। পাঠকের জন্য হুবুহু তুলে ধরা হলো: ‘‘আলহামদুলিল্লাহ..অবশেষে “Mizanur Rahman Azhari” নামে আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি ক্রিয়েট করা হলো। আমার ফেইসবুক পেইজের নামের সাথে হুবহু মিল রেখেই, ইউটিউব চ্যানেলটির নামকরণ করা হয়েছে। সাবস্ক্রাইব করে রাখুন এবং শেয়ার করুন। ধন্যবাদ।’’ ফেসবুকে ওই স্ট্যাটাস দেয়ার পর থেকেই হু হু করে বাড়তে থাকে আজহারীর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার।

নতুন এই চ্যানেলটিতে কোনো ভিডিও আপলোড নজিরবিহীনভাবে কয়েকদিনের মধ্যেই ১ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক পার করে ইউটিউব থেকে ‘সিলভার প্লে বাটন’ অ্যাওয়ার্ড পেলেন। তাঁর চ্যানেলে ৩ লাখ ১৬ হাজার ছাড়িয়েছে বর্তমান সাবস্ক্রাইবারে সংখ্যা।
ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার শীর্ষে উঠে আসে তার ইউটিউব চ্যানেল খোলার খবরটি। ভক্তরা এই উদ্যোগের শুভ কামনা করে অভিনন্দনে ভাসিয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ