1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৭:১২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

জয় দিয়ে এসটিপিএল কাপ শুরু করলো নবীন একাদশ

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৫১৯ বার

জয় দিয়ে সোবাহান তালুকদার প্রিমিয়ার লিগে (এসটিপিএল) শুভ সূচনা করেছে নবীন একাদশ। নিজেদের প্রথম ম্যাচে আশরাফ-মিনারা একাদশকে ৩৬ রানে হারিয়েছে নবীন একাদশ।

শুক্রবার (১ জানুয়ারী) কলসকাঠী ডিগ্রী কলেজ মাঠে আগে ব্যাট করে দিপ্ত পালের সর্বোচ্চ ৪৫ ও অভিষেক নন্দির ২৬ রানে ৭ উইকেটে ১৫২ রান করে নবীন একাদশ। জবাবে সব উইকেট হারিয়ে ১১২ রানে থেমে যায় আশরাফ-মিনারার ইনিংস।

১৫৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নবীন একাদশের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে সুবিধা করতে পারেনি আশরাফ-মিনারা একাদশ। ইমো ইসলাম ও কাজল ছাড়া কোনো ব্যাটসম্যান রানের দেখা পাননি।

ইমো ইসলাম ৪৩ রান করেন। এছাড়া কাজলের ব্যাট থেকে আসে ১৮ রান। নবীন একাদশের মানিক, শাহীন ও সোহেল ২টি এবং দিপ্ত পাল ৩টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন নবীন একাদশের দিপ্ত পাল।

এ জাতীয় আরো সংবাদ