1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

জয় দিয়ে এসটিপিএল কাপ শুরু করলো নবীন একাদশ

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৬৯ বার

জয় দিয়ে সোবাহান তালুকদার প্রিমিয়ার লিগে (এসটিপিএল) শুভ সূচনা করেছে নবীন একাদশ। নিজেদের প্রথম ম্যাচে আশরাফ-মিনারা একাদশকে ৩৬ রানে হারিয়েছে নবীন একাদশ।

শুক্রবার (১ জানুয়ারী) কলসকাঠী ডিগ্রী কলেজ মাঠে আগে ব্যাট করে দিপ্ত পালের সর্বোচ্চ ৪৫ ও অভিষেক নন্দির ২৬ রানে ৭ উইকেটে ১৫২ রান করে নবীন একাদশ। জবাবে সব উইকেট হারিয়ে ১১২ রানে থেমে যায় আশরাফ-মিনারার ইনিংস।

১৫৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নবীন একাদশের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে সুবিধা করতে পারেনি আশরাফ-মিনারা একাদশ। ইমো ইসলাম ও কাজল ছাড়া কোনো ব্যাটসম্যান রানের দেখা পাননি।

ইমো ইসলাম ৪৩ রান করেন। এছাড়া কাজলের ব্যাট থেকে আসে ১৮ রান। নবীন একাদশের মানিক, শাহীন ও সোহেল ২টি এবং দিপ্ত পাল ৩টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা হয়েছেন নবীন একাদশের দিপ্ত পাল।

এ জাতীয় আরো সংবাদ