1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

টানা দুই জয়ে সুপার সিক্সে নবীন

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৮১ বার

সোবাহান তালুকদার প্রিমিয়ার লিগে (এসটিপিএল) নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি নবীন দলের আইকন আহমেদ রুবেল। দীর্ঘদিন ধরে ক্রিকেটে তার ফর্ম খরা যাচ্ছিল। কখনো ব্যাটিংয়ে কখনো বোলিংয়ে ব্যর্থতার কারণে নিজের নামের আলোটা ছড়াতে পারছিলেন না।

বুধবারের জয়সহ টানা দুটি জয় পেয়েছে তারা। বিনা উইকেটে ১৩০ থেকে নবীনের স্কোর হয় ৫ উইকেটে ২৬৮ এবং এটাই এই আসরের সর্বোচ্চ রান। আর এটি হয়েছে মূলত অভিষেক নন্দি ও দিপ্ত পালের কারণে। আইপিএলের ছন্দ প্রিমিয়ার লিগেও নিয়ে এসেছেন নবীনের এই মারকুটে ক্ষুদে ব্যাটসম্যান। সাইফুল (৪২), সিরাজ ৮ রান করে রান আউট হন। মেহেদী হাসান রনি (১১) বলে (৩০) রান সঙ্গে (৮) রানে সেই জুটিতে সঙ্গী ছিলেন অপরাজিত হাসিব শরিফ।

সংক্ষিপ্ত স্কোর:

নবীন একাদশ: ২০ ওভারে ২৬৭/৫ (দিপ্ত পাল ৪৫, অভিষেক নন্দি ৯৪, রুবেল ০, সাইফুল ৪৭, সিরাজ ৮, মেহেদী হাসান রনি ৩০*, হাসিব শরিফ ৮*।

ম্যান অব দ্য ম্যাচ: ৪ ওভারে ৪ উইকেট পেয়ে জয়নাল মোল্লা।

এ জাতীয় আরো সংবাদ