1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

টানা দুই জয়ে সুপার সিক্সে নবীন

মেহেদী হাসান রনি
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৫২৯ বার

সোবাহান তালুকদার প্রিমিয়ার লিগে (এসটিপিএল) নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি নবীন দলের আইকন আহমেদ রুবেল। দীর্ঘদিন ধরে ক্রিকেটে তার ফর্ম খরা যাচ্ছিল। কখনো ব্যাটিংয়ে কখনো বোলিংয়ে ব্যর্থতার কারণে নিজের নামের আলোটা ছড়াতে পারছিলেন না।

বুধবারের জয়সহ টানা দুটি জয় পেয়েছে তারা। বিনা উইকেটে ১৩০ থেকে নবীনের স্কোর হয় ৫ উইকেটে ২৬৮ এবং এটাই এই আসরের সর্বোচ্চ রান। আর এটি হয়েছে মূলত অভিষেক নন্দি ও দিপ্ত পালের কারণে। আইপিএলের ছন্দ প্রিমিয়ার লিগেও নিয়ে এসেছেন নবীনের এই মারকুটে ক্ষুদে ব্যাটসম্যান। সাইফুল (৪২), সিরাজ ৮ রান করে রান আউট হন। মেহেদী হাসান রনি (১১) বলে (৩০) রান সঙ্গে (৮) রানে সেই জুটিতে সঙ্গী ছিলেন অপরাজিত হাসিব শরিফ।

সংক্ষিপ্ত স্কোর:

নবীন একাদশ: ২০ ওভারে ২৬৭/৫ (দিপ্ত পাল ৪৫, অভিষেক নন্দি ৯৪, রুবেল ০, সাইফুল ৪৭, সিরাজ ৮, মেহেদী হাসান রনি ৩০*, হাসিব শরিফ ৮*।

ম্যান অব দ্য ম্যাচ: ৪ ওভারে ৪ উইকেট পেয়ে জয়নাল মোল্লা।

এ জাতীয় আরো সংবাদ