1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২১ নভেম্বর ২০২২, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

মেসির জোড়া গোলে বার্সার কষ্টার্জিত জয়

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৪০৯ বার

স্প্যানিশ লা লিগায় বুধবার রাতে অ্যাথলেটিক বিলবাও’র মুখোমুখি হয়েছিল বার্সেলোনা। শুরুতে পিছিয়ে পড়েও লিওনেল মেসির জোড়া গোলে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে কাতালানরা।

এই জয়ে পয়েন্ট টেবিলেও উন্নতি হয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যদের। ১৭ ম্যাচ থেকে ৩১ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে অবস্থান নিয়েছে তারা। সমান ম্যাচ থেকে ৩৬ পয়েন্ট সংগ্রহ করে রিয়াল মাদ্রিদ রয়েছে দ্বিতীয় স্থানে। আর ১৫ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ আছে সবার শীর্ষে।

ঘরের মাঠে বুধবার রাতে নতুন কোচ মার্সেলিনোর তত্ত্বাবধানে ম্যাচের ৩ মিনিটেই বার্সেলোনার বিপক্ষে এগিয়ে যায় বিলবাও। এ সময় ফরোয়ার্ড ইনাকি উইলিয়ামস কাতালানদের একজন রক্ষণভাগের খেলোয়াড়কে পরাস্ত করে বল জালে জড়ান।

তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি বার্সা। ১৪ মিনিটের মাথায় গোলটি শোধ দেন পাদ্রি। এ সময় মেসির পাস থেকে বল পান ডাচ ফুটবলার ফ্রাঙ্কি ডি ইয়ং। তিনি ভলিতে বল দেন পাদ্রিকে। ১৮ বছর বয়সী পাদ্রি বল জালে জড়ান। ৩৮ মিনিটে লিওনেল মেসির গোলে লিড নেয় কাতালানরা। এ সময় মেসিকে গোলে সহায়তা করেন পাদ্রি।

বিরতি থেকে ফিরে ৬২ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন আর্জেন্টাইন সুপার স্টার। যদিও এরপর একাধিকার হ্যাটট্রিক করার সুযোগ পেয়েও সেটা কাজে লাগাতে পারেননি।

অবশ্য ৯০ মিনিটে অ্যাথলেটিকের ইকার মুনিয়াইন গোল করে চিন্তায় ফেলে দেন মেসি-পাদ্রিদের। তবে শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানের স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এ জাতীয় আরো সংবাদ