1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

প্রথম ওয়ানডেতে বৃষ্টির বাধা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৩৮২ বার

মিরপুরে ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ওয়ানডেতে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। তবে প্রথম এই ওয়ানডেতে বাধা হলো বৃষ্টি। ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদও প্রথমে ব্যাট করতে পেরে খুশী হয়েছেন।

জেসন বলেন,‘ উইকেট দেখে ভালই মনে হচ্ছে। আমরা যতটা পারি শান্ত থাকার চেষ্টা করবো। প্রতি বলে আলাদা মনোযোগ থাকবে।’ এ ম্যাচে অভিষেক হয়েছে পেসার হাসান মাহমুদের। বাংলাদেশের ১৩৪ তম ক্রিকেটার হিসেবে ওয়ানডে অভিষেক হলো তার।

কিন্তু কুয়াশার কথা মাথায় রেখে এবারের ওয়ানডে সিরিজ শুরুর সময় বেলা সাড়ে ১১টায় নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সে হিসেবে টস হয়েছে বেলা ১১টায়। টসে ভাগ্য কথা বলেছে বাংলাদেশের দিকে। উইকেট ও আবহাওয়ার কথা মাথার রেখে নতুন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত।

বুধবার ম্যাচ দিয়েই দেশের ১৪তম ওয়ানডে অধিনায়কের দায়িত্ব পালন করছেন তামিম ইকবাল। যদিও তিনি নেতৃত্ব পেয়েছিলেন বেশ আগেই। কিন্তু করোনার কারণে দীর্ঘ সময় টাইগাররা আন্তর্জাতিক ক্রিকেটে বাইরে থাকায় নিজের দায়িত্ব বুঝে নিতে পারেননি এ ওপেনার।

এদিকে ক্যালেন্ডারের পাতায় পাক্কা ৩১৩ দিন পর মাঠে ফিরল টাইগাররা। আর তাই বাঁধভাঙা উচ্ছ্বাস ক্রিকেট ভক্তদের মাঝে। এই ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন সাকিব আল হাসান। উইন্ডিজদের হারিয়ে প্রত্যাবর্তনটা হবে রাজকীয়। এমনটাই প্রত্যাশা ক্রিকেটপ্রেমীদের। তবে, দর্শকদের আক্ষেপ আছে মাঠে বসে খেলা দেখতে না পারায়।

ওয়ানডে স্ট্যাটাস পাওয়ার পর কোনোদিন এতগুলো দিন ক্রিকেট ছাড়া থাকেননি খেলোয়াড়রা। প্রায় এক বছর পর দর্শকরা তামিমের পাওয়ার শট, ব্যাটে-বলে সব্যসাচী সাকিবকে দেখতে উন্মুখ। অসুস্থ পৃথিবীর মাঝে লাল-সবুজদের ক্রিকেট ফেরায় সবচেয়ে খুশি তারাই।

এ জাতীয় আরো সংবাদ