1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা মহাসংকটের শঙ্কা, খাদ্য নিরাপত্তায় জোর প্রধানমন্ত্রীর ফোন নম্বর ছাড়াই যেভাবে ব্যবহার করবেন হোয়াটসঅ্যাপ

অর্থপাচারের দুই মামলায় এনু ও রুপনসহ ১১ জনের বিচার শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ২৪৫ বার

অর্থপাচারের আলাদা দুই মামলায় আওয়ামী লীগের বহিস্কৃত নেতা ক্যাসিনো কারবারি দুই ভাই এনামুল হক ভূইয়া ওরফে এনু ও রুপন ভুইয়াসহ ১১ জনের বিরুদ্ধে বিচার শুরু হয়েছে।

আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনে, আজ এ আদেশ দেন, ঢাকার বিশেষ জজ আদালত। গত ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর, এনু ও রুপনের পুরান ঢাকার বানিয়ানগরের বাসায় অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে ৫ কোটি টাকা এবং সাড়ে ৭ কেজি স্বর্ণ উদ্ধার করে, র‍্যাব।

এ ঘটনায় সূত্রাপুর ও গেন্ডারিয়া থানায় তাদের নামে ৬টি মামলা হয়। পরে, ২০২০ সালের ২২ জুলাই, তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে সিআইডি। এনু-রুপনের নামে ব্যাংকে ১৯ কোটি টাকা এবং পুরান ঢাকাসহ বিভিন্ন স্থানে ১২৮টি ফ্ল্যাটের খোঁজ পায়, আইনশৃঙ্খলা বাহিনী।

 

এ জাতীয় আরো সংবাদ