1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

অর্থপাচারের দুই মামলায় এনু ও রুপনসহ ১১ জনের বিচার শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৩১৮ বার

অর্থপাচারের আলাদা দুই মামলায় আওয়ামী লীগের বহিস্কৃত নেতা ক্যাসিনো কারবারি দুই ভাই এনামুল হক ভূইয়া ওরফে এনু ও রুপন ভুইয়াসহ ১১ জনের বিরুদ্ধে বিচার শুরু হয়েছে।

আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনে, আজ এ আদেশ দেন, ঢাকার বিশেষ জজ আদালত। গত ২০১৯ সালের ২৪ সেপ্টেম্বর, এনু ও রুপনের পুরান ঢাকার বানিয়ানগরের বাসায় অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে ৫ কোটি টাকা এবং সাড়ে ৭ কেজি স্বর্ণ উদ্ধার করে, র‍্যাব।

এ ঘটনায় সূত্রাপুর ও গেন্ডারিয়া থানায় তাদের নামে ৬টি মামলা হয়। পরে, ২০২০ সালের ২২ জুলাই, তাদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে সিআইডি। এনু-রুপনের নামে ব্যাংকে ১৯ কোটি টাকা এবং পুরান ঢাকাসহ বিভিন্ন স্থানে ১২৮টি ফ্ল্যাটের খোঁজ পায়, আইনশৃঙ্খলা বাহিনী।

 

এ জাতীয় আরো সংবাদ