1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:

ব্রাজিলের কাছে হেরে রেফারির বিরুদ্ধে অভিযোগ পেরুর

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪০৮ বার

সেমিফাইনালে পেরুকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে গেছে তারা। টানা দ্বিতীয়বারের মতো টুর্নামেন্টটির ফাইনাল খেলবে সেলেসাওরা। তবে তাদের কাছে হেরে রেফারির পক্ষপাতিত্বের অভিযোগ এনেছে প্রতিপক্ষ পেরু।

ম্যাচের ২৩ মিনিটের সময় একটি পেনাল্টি না দেওয়ার অভিযোগ করেছেন দলটির গোলরক্ষক পেদ্রো গ্যালেস। দূর পাল্লার একটি শট ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়েগো সিলভার হাতে লেগেছিল। কিন্তু রেফারি সেটিকে পেনাল্টি দেননি বলে অভিযোগ তার।

তিনি বলেন, ‘বল ডি বক্সের ভেতরে থিয়েগো সিলভার হাতে লেগেছিল, যেটা স্পষ্ট পেনাল্টি ছিল। কিন্তু রেফারি সেটাকে গোলকিক দেন। অথচ থিয়াগো সিলভার কনুই শরীরের সঙ্গে লেগে ছিল না। আমরা পেনাল্টির অভিযোগ নিয়ে রেফারির সঙ্গে কথাও বলতে পারিনি। কারণ সে আমার সতীর্থদের অপমান করছিল।’

পেরুর মিডফিল্ডার রেনাতো সানচেজও সতীর্থের সঙ্গে সুর মিলিলে বলেন, ‘এমন গুরুত্বপূর্ণ ম্যাচে তার মতো রেফারিকে দায়িত্ব দেওয়া ঠিক হয়নি। এর চেয়েও বড় কথা, সে আমাদের মাঠের মধ্যে অপমান করেছে, বাজে আচরণ করেছে।’

ব্রাজিল ম্যাচে রেফারির বিরুদ্ধ পক্ষপাতিত্বের অভিযোগ এটিই প্রথম নয়। এর আগে কোয়ার্টার ফাইনালে চিলিেকে ১-০ গোলে হারিয়েছিল সেলেসাওরা। ওই ম্যাচের আর্জেন্টাইন রেফারিকে ভাঁড় বলেছিলেন চিলির মিডফিল্ডার আর্তুরো ভিদাল।

এ জাতীয় আরো সংবাদ