1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

সিরাজদিখানে ৪ মোটরসাইকেলসহ ৩ চোরাকারবারী আটক

মোঃ আমীর হোসেন ঢালী
  • আপডেট টাইম : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮১ বার

সিরাজদিখানসহ পৃথক ৪ টি স্থানে অভিযান চালিয়ে ৪ টি মোটরসাইকেল ও ৩ জনকে আটক করেছে সিরাজদিখান থানা পুলিশ। গতকাল সোমবার দুপুরে থানা প্রাঙ্গনে সিরাজদিখান থানা পুলিশ প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ।

প্রেস ব্রিফিংয়ে জানায়,গত ৮ ই সেপ্টম্ভর সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকা থেকে একটি মোটর সাইকেল চুরি হয় । সেই মোটরসাইকেল উদ্ধারের জন্য সিরাজদিখান থানার উপ-পরিদর্শক এসআই ইমরান খান সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখানের নিমতলা সুখের ঠিকানা এলাকায় অভিযান চালিয়ে নাহিদ শেখ (১৮) নামে একজনকে মোটরসাইকেলসহ আটক করে । নাহিদ উপজেলার আবিরপাড়া গ্রামের রবিন শেখের ছেলে । নাহিদের তথ্যমতে ঢাকার গেন্ডারিয়া থেকে দক্ষিন কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া এলাকার বিজয় চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরকে (১৯) এবং ঢাকার শাআলী থানা এলাকা থেকে গফুর মিয়ার ছেলে মো.জহিরুল ইসলামকে(৩৫) ২টি মোটর সাইকেলসহ পৃথক অভিযানে মোট ৪ টি মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করা হয় ।

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,তারা ৩ জনই মোটরসাইক চোরাকারবারী । তারা দীর্ঘদিন যাবৎ চুরির পেশায় জড়িত । তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে ।

এ জাতীয় আরো সংবাদ