1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০৪:০৫ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সিরাজদিখানে বিক্রমপুর রক্তদান সংস্থার দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৩ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার অরাজনৈতিক ও সমাজ সেবামূলক সামাজিক সংগঠন বিক্রমপুর রক্তদান সংস্থার বর্ষপূতি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল শুক্রবার সকাল ১০ টায় উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের শ্রেণী কক্ষে আলোচনা সভা, স্বেচ্ছাসেবী ও রক্তদাতাদের মিলন মেলার মধ্য দিয়ে সংগঠনটির দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন করা হয়। বিক্রমপুর রক্তদান সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য সয়ন শেখের সভাপতিত্বে ও এডভোকেট মাহমুদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মঈনুল হাসান নাহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ ঘোষ, ডাক্তার সমীর ঘোষ, বিশিষ্ট সমাজ সেবক সোহেল আহমেদ। অনুষ্ঠানের উদ্বোধন করেন সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আজগর আলী। এসময় বিক্রমপুর রক্তদান সংস্থার পক্ষ থেকে ৩০ টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সেই সাথে প্রধান অতিথি, বিশেষ অতিথি, সিরাজদিখান প্রেসক্লাব ও রক্তদাতাদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছায় রক্তদান করি অন্যকে রক্তাদানে উৎসাহিত করি এ শ্লোগানকে সামনে রেখে ২০১৯ সালে সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত বিণামূল্যে ৮৪৫ ব্যাগ রক্ত দিয়ে প্রসূতি ও বিভিন্ন রোগীদের জীবন রক্ষায় সহায়ক ভূমিকা পালক করে। সংগঠনটি উপজেলার বিভিন্ন এলাকায় ২৫ টিরও অধিক ব্ল্যাড ক্যাম্পিংয়ের পাশাপাশি বিণামূল্যে চিকিৎসা সেবা, ডায়বেটিস ও রক্ষের গ্রুপ নির্ণয় এবং করোনার দুঃসময়ে উপজেলার ইউনিয়ন সমূহের বিভিন্ন এলাকায় স্বেচ্ছা সেবক দারা বাড়ী বাড়ী গিয়ে বিণামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিয়েছে। এছাড়া সংঠনটির নিজস্ব তহবিল থেকে গেলো দুই ঈদে উপজেলার বিভিন্ন এলাকার বেদে পল্লীসহ সুবিধা বঞ্চিত প্রায় এক হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। সংগঠনটির চলমান কার্যক্রমের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনকে সাথে নিয়ে বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ মানুষকে আর্থ,বস্ত্র ও খাদ্য সহায়তা প্রদান করে আসছে।

এ জাতীয় আরো সংবাদ