1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা দিনমজুরের!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮১ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জোবায়েল (৩৫) নামে এক দিনমজুর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা শেখরনগর ইউনিয়নের বড়ই হাজী গ্রামের জনৈক শেখ নরুল আমিনের বড় শিকারপুর রিকশার গ্যারেজের পাটাতনের আড়ার সাথে গলা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। নিহত জোবায়েল চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গৌরি শংকরপুর গ্রামের টানু মিয়ার ছেলে। তিনি কাজের সন্ধানে একদিন আগে সিরাজদিখান এসেছিলো বলে জানা গেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন বলেন,দিনমজুর জোবায়েল গত শনিবার সিরাজদিখানে কাজের সন্ধানে আসে। এরপর একটি রিকশার গ্যারেজে তিনি রিকশা চায়। সে যেহেতু নতুন সে ক্ষেত্রে তাকে পরিচিত এক জন মানুষ আনতে বলে। তার পরে একজন পরিচিত লোক এনে সে রিকশা চায়। রিকশা দেওয়ার আগে তাকে পর্যবেক্ষণ করার সময় নেয় গ্যারেজে কর্তৃপক্ষ।

রবিবার সকালের দিকে গ্যারেজে পাশে বসে ছিল এবং সকাল ৯ টার দিকে তার পরিবারের সাথে কথাও বলেছে সে। কিন্তু দুপুর সাড়ে ১২ টার দিকে হয়তো আত্মহত্যা করে। ধারনা করা হচ্ছে পারিবারিক হতাশার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। এর আগেও তিনি এরকম আত্মহত্যা করার চেষ্টা করেছিল। আমরা তার এক আত্মীয়র থেকে এই বিষয়ে শুনেছি। আমরা লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

এ জাতীয় আরো সংবাদ