1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা দিনমজুরের!

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৩ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জোবায়েল (৩৫) নামে এক দিনমজুর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা শেখরনগর ইউনিয়নের বড়ই হাজী গ্রামের জনৈক শেখ নরুল আমিনের বড় শিকারপুর রিকশার গ্যারেজের পাটাতনের আড়ার সাথে গলা ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। নিহত জোবায়েল চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গৌরি শংকরপুর গ্রামের টানু মিয়ার ছেলে। তিনি কাজের সন্ধানে একদিন আগে সিরাজদিখান এসেছিলো বলে জানা গেছে।

সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজগর হোসেন বলেন,দিনমজুর জোবায়েল গত শনিবার সিরাজদিখানে কাজের সন্ধানে আসে। এরপর একটি রিকশার গ্যারেজে তিনি রিকশা চায়। সে যেহেতু নতুন সে ক্ষেত্রে তাকে পরিচিত এক জন মানুষ আনতে বলে। তার পরে একজন পরিচিত লোক এনে সে রিকশা চায়। রিকশা দেওয়ার আগে তাকে পর্যবেক্ষণ করার সময় নেয় গ্যারেজে কর্তৃপক্ষ।

রবিবার সকালের দিকে গ্যারেজে পাশে বসে ছিল এবং সকাল ৯ টার দিকে তার পরিবারের সাথে কথাও বলেছে সে। কিন্তু দুপুর সাড়ে ১২ টার দিকে হয়তো আত্মহত্যা করে। ধারনা করা হচ্ছে পারিবারিক হতাশার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। এর আগেও তিনি এরকম আত্মহত্যা করার চেষ্টা করেছিল। আমরা তার এক আত্মীয়র থেকে এই বিষয়ে শুনেছি। আমরা লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।

এ জাতীয় আরো সংবাদ