1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:২৯ অপরাহ্ন

সিরাজদিখানে গুণীজন সংবর্ধনা ও ফ্রী মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ২৮৩ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও বিশিষ্ট গুণীজন সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অরাজনৈতিক সমাজসেবা মূলক সামাজিক সংগঠন আলোর পথে মানব কল্যাণের উদ্যোগে আজ রবিবার সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উপজেলার বালুচর ইউনিয়নের বালুচর চৌরাস্তায় অবস্থিত মাদ্রাসা সংলগ্ন স্থানে প্রায় তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

পরে সংগঠনটির পক্ষ থেকে বালুচর ইউনিয়নের বিশিষ্ট গুণীজনদের সম্মাননা স্বারক প্রদান করা হয়। বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন ডায়বেটিস বিশেষজ্ঞ ডা. মোঃ রাশেদ শাহরিয়ার, চক্ষু রোগ ও মাথা ব্যথা অভিজ্ঞ অপট্রোমেটিস্ট ডিএম এনামুল হক ও ডেন্টাল ও বিশেষজ্ঞ ও সার্জন ডা. মোসাঃ মাসুমা ফেরদৌস।

আলোর পথে মানব কল্যাণ সংগঠনের সভাপতি শওকত সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হৃদয়ের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুরের উপর গবেষক প্রফেসর ডঃ মুহাম্মদ জমির, বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলেক চাঁন মুন্সী, মুন্সিগঞ্জ জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদীন, খাসমহল বালুচর পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন বাদল, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আরিফ রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কামাল হোসেন লাল, বালুচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম আহমেদ,স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য আবুল হোসেন ভুট্রু, স্বপ্নসিড়ি সমাজ কল্যাণ সংঘের সভাপতি মাহমুদুর রহমান উজ্জল, বিক্রমপুর রক্তদান সংস্থার সভাপতি সবুজ, জাকির হোসেন, সাইদুল, হৃদয়, দেলোয়ার, শরিফুল ইসলাম, আবজাল, সাহাদাত, স্বপন, সেলিম সরদার, রিফাত, আবুবকর, নাজমুল, সাইদুল, রাকিব, মামুন প্রমুখ।


প্রধান অতিথি এডভোকেট তাহমিনা আক্তার তুহিন বলেন, “সিরাজদিখানব্যাপী তরুনদের সেবামূলক কার্যক্রম দেখে আমি অভিভূত। তারা প্রতিনিয়ত সমাজকে আলোর পথে নিয়ে যাচ্ছে”।

প্রফেসর ডঃ জমির হোসেন বলেন, “আমারা যে মানুষ তা প্রথমেই অনুধাবন করতে হবে। আমাদের মানবিক গুণাবলী আর মনুষ্যত্বকে ধারন করে সমাজের উন্নয়নে কাজ করতে হবে। তরুনদের সেবামূলক কাজে উৎসাহিত করতে হবে। সামাজিক শৃঙ্খলা বিনষ্টকারিদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে”।

পরে সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদানের জন্য আব্দুর রশিদ মাষ্টারকে মরণোত্তর, শিক্ষার ক্ষেত্রে অবদানের জন্য নেওয়াজ আলী মরণোত্তর, আদর্শ পিতা হিসেবে মান্নান মাষ্টার, সমাজসেবায় অবদানে হোসেন আলী মাইজভান্ডারী, সাদা মনের মানুষ হিসেবে নূর মোহাম্মদ, সংগঠনমণা প্রবাসী মোঃ শাহ আলম, চিকিৎসা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ডাঃ রাশেদ শাহরিয়ার, ডাঃ জিএম এনামুল হক, ডাঃ মোসাঃ মাসুমা ফেরদৌসকে সম্মানীত করা হয়।

এ জাতীয় আরো সংবাদ