1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম:
ভোগান্তিতে দিনের শুরু ভোগান্তিতেই শেষ প্রতিমন্ত্রী মুরাদকে সামাল দেওয়ার চেষ্টা করেছি: নায়ক ইমন প্রতিমন্ত্রী মুরাদ ছাত্রদল করতেন : ফখরুল সিরাজদিখানে উদ্বেগজনক হারে বাড়ছে প্রসূতি নারীর মৃত্যু! সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ সিরাজদিখানে প্রচারণায় এগিয়ে স্বতন্ত্র প্রার্থীরা! চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের জীবনমান উন্নয়নে কাজ করে যেতে চাই || শামসুজ্জামান পনির সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলীর সমর্থনে নির্বাচনী উঠান বৈঠক চেয়ারম্যান প্রার্থী মামার পক্ষে নৌকায় ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ সিরাজদিখানে দীর্ঘ দিনের টেঁটা যুদ্ধ অবসানের লক্ষ্যে মতবিনিময় সভা

সিরাজদিখানে কালী মন্দিরের ৬টি মূর্তি ভাঙচুর

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৭২ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি মন্দিরের মূর্তি ভাঙচুর চালিয়েছে দূর্বৃত্তরা। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া মহাশ্মশান মন্দিরের ভিতরে প্রবেশ করে কালী, মুর্তি, ডাইনি, যোগনী, জয়া ও বিজয়া মুর্তিসহ মোট ৬ টি মূর্তি ভাঙচুর চালায় দূর্বৃত্তরা।

মন্দিরের মূর্তি ভাঙচুরকে কেন্দ্র করে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দানিয়াপাড়া মহাশ্মশান মন্দিরের সাধারণ সম্পাদক সুব্রত দেবনাথ ভানু বলেন, মন্দিরের সাধারন সম্পাদক সুব্রত দেবনাথ জানান, আজ শনিবার ভোরে একজন পূজারী মন্দিরের বিদ্যুতের সুইচ অফ করতে এসে দেখে মহাশ্মশান কালি মন্দিরের দুর্বৃত্তরা মন্দিরের কালী মূর্তিটা ভেঙ্গে ফেলেছে এবং মহাদেব ,শ্যামাকালি,মহাদেব সহচারী নাগিনী ও যুগিনীর মূতির কারো মাথা কারো হাত নেই পরে বিষয়টি প্রশাসনকে জানানো হয়।

খবর পেয়ে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাশেদুল ইসলাম এবং থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,মন্দিরের টিনসেটের ভেড়া কেটে চোর যেভাবে চুরি করে সেভাবে ভীতরে ঢোকে দুর্বৃত্তরা কয়েকটি মূর্তির হাত,পা ভেঙ্গেছে । আমরা তদন্ত শুরু করে দিয়েছি । মন্দির কমিটির সদস্য ও স্থানীয়দের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

এ জাতীয় আরো সংবাদ