1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

সিরাজদিখানে কালী মন্দিরের ৬টি মূর্তি ভাঙচুর

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫৪৫ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে একটি মন্দিরের মূর্তি ভাঙচুর চালিয়েছে দূর্বৃত্তরা। গত শুক্রবার দিবাগত রাতে উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া মহাশ্মশান মন্দিরের ভিতরে প্রবেশ করে কালী, মুর্তি, ডাইনি, যোগনী, জয়া ও বিজয়া মুর্তিসহ মোট ৬ টি মূর্তি ভাঙচুর চালায় দূর্বৃত্তরা।

মন্দিরের মূর্তি ভাঙচুরকে কেন্দ্র করে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দানিয়াপাড়া মহাশ্মশান মন্দিরের সাধারণ সম্পাদক সুব্রত দেবনাথ ভানু বলেন, মন্দিরের সাধারন সম্পাদক সুব্রত দেবনাথ জানান, আজ শনিবার ভোরে একজন পূজারী মন্দিরের বিদ্যুতের সুইচ অফ করতে এসে দেখে মহাশ্মশান কালি মন্দিরের দুর্বৃত্তরা মন্দিরের কালী মূর্তিটা ভেঙ্গে ফেলেছে এবং মহাদেব ,শ্যামাকালি,মহাদেব সহচারী নাগিনী ও যুগিনীর মূতির কারো মাথা কারো হাত নেই পরে বিষয়টি প্রশাসনকে জানানো হয়।

খবর পেয়ে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) রাশেদুল ইসলাম এবং থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,মন্দিরের টিনসেটের ভেড়া কেটে চোর যেভাবে চুরি করে সেভাবে ভীতরে ঢোকে দুর্বৃত্তরা কয়েকটি মূর্তির হাত,পা ভেঙ্গেছে । আমরা তদন্ত শুরু করে দিয়েছি । মন্দির কমিটির সদস্য ও স্থানীয়দের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।

এ জাতীয় আরো সংবাদ