1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২২১ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে উপজেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও কেয়াইন ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ রুবেল খান। এ লক্ষ্যে তিনি স্থানীয় পর্যায়ে ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছেন। সম্প্রতি তিনি সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন। উঠান বৈঠক, পথসভাসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগের মধ্য দিয়ে জনসাধারণের নিকট সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামণা করে বেড়াচ্ছেন তিনি।

নির্বাচনী প্রচার প্রচারণার অংশ সামজিক যোগাযোগ মাধ্যমসহ ওয়ার্ডের বিভিন্ন স্থানে ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খান নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানো এরই মধ্যে শুরু করেছেন। সম্ভাব্য ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খান জণসমর্থন নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, কেয়াইন ২নং ওয়ার্ড বাসীর সুখে দুঃখে সর্বদা পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিশ্যতেও থাকবো। জণসাধারণের সেবা করার জন্য কেয়াইন ২নং ওয়ার্ডের প্রার্থী হতে চাই। তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগ তথা ছাত্রলীগের সাথে জড়িত আছি। এছাড়া আমি ছাত্রলীগের সাথে সম্পৃক্ত থেকে দলীয় বিভিন্ন কার্যক্রমে সহযোগীতার পাশাপাশি স্থানীয় জণসাধারণের সুখ দুঃখে তাদের পাশে থেকে কাজ করে আসছি। ছাত্রলীগের একজন ক্ষদ্র কর্মী হিসেবে আমি আশা রাখি কেয়াইন ২নং ওয়ার্ডের সকল উন্নয়ন মূলক কাজের ধারাকে অব্যাহত রাখতে ওয়ার্ডের জণসাধারণ আমাকেই সমর্থন করবেন এ বলে তিনি ইউপি সদস্য প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামণা করেন। প্রার্থী মোঃ রুবেল খান করোনার দুঃসময়ে তার ওয়ার্ডসহ ইউনিয়নের বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী বিতরণের পাশাপাশি আর্থিক সহযোগী করেন। এছাড়া তিনি ইউপি সদস্য হয়ে তার ওয়ার্ডের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী করার পাশাপাশি ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত করার আশাবাদ ব্যক্ত করে। উল্লেখ্য, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেয়াইন ইউনিয়নের কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী মোঃ রুবেল খানসহ আরো তিনজন পদ প্রার্থী রয়েছেন। ওই ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তেমন প্রচার প্রচারণায় দেখা না গেলেও প্রার্থী মোঃ রুবেল খান স্থানীয় ভাবে প্রচার প্রচারণা অব্যাহত রেখেছেন। এদিকে কেয়াইন ২নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন মোঃ রুবেল খানকে ইউপি সদস্য হিসেবে পেতে চায় এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

এ জাতীয় আরো সংবাদ