1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
ঈদে বেশি ভাড়া নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির ভরিতে সোনার দাম কমলো ১৭৫০ টাকা রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪

সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ২৫৫ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর মনোনয়ন চূড়ান্ত করতে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী উপজেলার ১৪ টি ইউনিয়নের প্রার্থীদের জীবন বৃত্তান্ত জমা দেওয়া শুরু হয়েছে। গত বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা অডিটোরিয়াম হলে রুমে এক জরুরি সভায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ ১৪টি ইউনিয়নের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত জমা দেয়ার জন্যে আহ্বান জানান।

প্রার্থীদের জীবন বৃত্তান্ত জমা দেওয়ার নির্দেশনা দেওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ বরাবর প্রার্থীরা তাদের জীবন বৃত্তান্ত জমা দেওয়া শুরু করে।

গতকাল মঙ্গলবার বিকাল পর্যন্ত ১৪টি ইউনিয়নের সর্বমোট ৫৩ জন প্রার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। এর মধ্যে গতকাল মঙ্গলবার বালুচর ইউনিয়ন থেকে রফিকুল ইসলাম বাবুল, রশুনিয়া ইউনিয়ন থেকে প্রার্থী ইকবাল হোসেন চোকদার ও এডভোকেট আবু সাঈদ, লতব্দী ইউনিয়ন থেকে মোঃ জসিম উদ্দিন, শেখেরনগর ইউনিয়ন থেকে আসিফ খন্দকার ঋজু, মালখানগর ইউনিয়ন থেকে আনিসুর রহমান মৃধাসহ অন্যান্য ইউনিয়নের ২৭ জন এবং এর আগে বিভিন্ন ইউনিয়নের ২৬ জন সর্বমোট ৫৩ জন প্রার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসের সুরুজ বিষয়টি নিশ্চিত করে জানান, জীবন বৃত্তান্ত জমা দেওয়া নির্দেশনা দেওয়ার পর থেকে এ পর্যন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ৫৩ জন প্রার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ