1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:

রশুনিয়া ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান জয়ন্ত ঘোষ, চালাচ্ছেন প্রচারনা

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় নির্বাচনি আমেজ বইতে শুরু করেছে। এ উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রত্যাশীদের পাশাপাশি ইউপি সদস্য পদ প্রার্থীরাও প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছেন। এরই ধারাবাহিকতায় উপজেলার রশুনিয়া ৭নং ওয়ার্ড ইউপি সদস্য হওয়ার লক্ষ্যে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জয়ন্ত ঘোষ।

এ লক্ষ্যে তিনি তার ওয়ার্ডে ব্যপক নির্বাচনি প্রচার প্রচারণা চালাচ্ছেন। চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে তার নির্বাচনি প্রচারণা। প্রার্থী জয়ন্ত ঘোষ তার ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য জনসাধারণের কাছে আগে থেকেই বেশ জণপ্রিয়।এদিকে রশুনিয়া ৭নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ প্রার্থী জয়ন্ত ঘোষকে ইউপি সদস্য হিসেবে পাওয়ার আশা ব্যক্ত করেন।

অন্যদিকে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, প্রার্থী জয়ন্ত ঘোষ অন্যান্য প্রার্থীদের চেয়ে প্রচার প্রচারণাসহ জণসেবামূলক কর্মকান্ডে এগিয়ে রয়েছেন এবং জণসেবামূলক কাজের জন্য স্থানীয় লোকজনের কাছে তার গ্রহনযোগ্যতাও রয়েছে বেশ। তাছাড়া প্রার্থী জয়ন্ত ঘোষের রয়েছে পারিবারিক ঐতিহ্য। অত্র ওয়ার্ডে তিন তিনবারের জনপ্রিয় সফল মেম্বার রামকৃষ্ণ ঘোষ(রাম মেম্বার)এর নাতি। তার পিতা সাবেক প্রধান শিক্ষক বাবু যাদব চন্দ্র ঘোষের অবদানও জয়ন্ত ঘোষের প্রতি সাধারণ জনগনের আকাঙ্ক্ষা-আগ্রহী করে তুলছে।

এ জাতীয় আরো সংবাদ