1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১০:৩১ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটিতে মেরিনা জাহান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৮৩ বার

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হলেন সিরাজগঞ্জ-৬ থেকে নতুন নির্বাচিত সংসদ সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা।

মঙ্গলবার (১৬ নভেম্বর) সংসদে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে প্রধান হুইপ নূর-ই-আলম চৌধুরী পাঁচটি এবং স্পিকার শিরীন শারমিন চৌধুরী একটি কমিটি পুনর্গঠনের প্রস্তাব তুললে সংসদ তা গ্রহণ করে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সংসদীয় কমিটিতে একটি সদস্য পদ ফাঁকা ছিল। সেখানেই স্থান পেলেন মেরিনা জাহান।

ওই আসনের সাবেক সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে তার শূন্য আসনে এমপি নির্বাচিত হয়ে এসেছেন সরকারি বদরুন্নেসা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মেরিনা জাহান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হয়েছেন কুমিল্লা-৭ আসন থেকে নবনির্বাচিত এমপি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক প্রাণ গোপাল দত্ত।

সাবেক ডেপুটি স্পিকার মো. আলী আশরাফের মৃত্যুতে শূন্য হওয়া কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে সংসদে এসেছেন এ চিকিৎসক।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের স্ত্রী সংরক্ষিত আসনের সদস্য শেরীফা কাদের সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হয়েছেন। দলটির প্রয়াত সংসদ সদস্য মাসুদা এম রশিদ চৌধুরী ওই কমিটির সদস্য ছিলেন।

বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সদস্যদের সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত কমিটির একটি পদ সদস্য ফাঁকা ছিল। সেখানে এসেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

১২ সদস্যের কার্যপ্রণালী বিধি সম্পর্কিত কমিটির একটি সদস্য পদ ফাঁকা ছিল। জাতীয় পার্টির আনিসুল ইসলাম মাহমুদ সেখানে সদস্য হয়েছেন।

স্পিকার শিরীন শারমিন পিটিশন কমিটি পুনর্গঠনের প্রস্তাব করেন। ফাঁকা একটি সদস্য পদ থাকায় সেখানে মনোনয়ন দেওয়া হয়েছে আওয়ামী লীগের সুবিদ আলী ভূঁইয়াকে।

এ জাতীয় আরো সংবাদ