1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

একদিনের ব্যবধানে মৃত্যু-শনাক্ত বেড়েছে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৩১৬ বার

দেশে গত একদিনে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৬ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৬৬ জনের। গতকাল সোমবার ৪ জনের মৃত্যু এবং ২৩৪ জন রোগী শনাক্তের খবর দিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তর। সেই হিসাবে একদিনের ব্যবধানে করোনায় মৃত্যু ও শনাক্ত রোগীর সংখ্যা বেড়েছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

অধিদপ্তরের হিসাবে, এ নিয়ে দেশে করোনায় মোট ২৭ হাজার ৯৩৪ জনের মৃত্যু হলো। এ পর্যন্ত মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ১৫ লাখ ৭৩ হাজার ২১৪ জন।

গত ২৪ ঘণ্টায় ১৯ হাজার ৬৪৮ জনের নমুনা সংগ্রহ করা হয়। ১৯ হাজার ৬৭০টি নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১ দশমিক ৩৫ শতাংশ।

এ পর্যন্ত মোট ১ কোটি ৬ লাখ ৫৩ হাজার ৯২৪টি নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৪ দশমিক ৭৭ শতাংশ। সুস্থতার হার ৯৭ দশমিক ৭১ শতাংশ এবং মৃত্যুহার ১ দশমিক ৭৮ শতাংশ।

মৃতদের মধ্যে পুরুষ ২ ও নারী ৪ জন। এ সময়ে ঢাকা বিয়াভগে ২, রাজশাহীতে ১ ও সিলেটে ৩ জনের মৃত্যু হয়েছে। বাকি বিভাগগুলোতে কারয় মৃত্যু হয়নি।

এ জাতীয় আরো সংবাদ