1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

সিরাজদিখানে সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পদ প্রার্থী শাহানা বেগম

মোহাম্মদ রোমান হাওলাদার
  • আপডেট টাইম : রবিবার, ২৮ নভেম্বর, ২০২১
  • ৬৯ বার

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মহিলা ইউপি সদস্য নির্বাচিত হয়ে মানুষের সেবা করার পাশাপাশি সমাজকে এগিয়ে নিতে চান উপজেলার রশুনিয়া ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পদ প্রার্থী মোসাঃ শাহানা বেগম। আসন্ন রশুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের মধ্যে দিয়ে নির্বাচিত হয়ে ওয়ার্ড সমূহের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার পাশাপাশি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনাসহ সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষের পক্ষে কাজ করে যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।জানা যায়, শাহানা বেগম বাংলাদেশ পল্লি উন্নয়ন বোর্ড (BRDB) সিরাজদিখান উপজেলা শাখার সাবেক চেয়ারম্যানের দায়ীত্ব পালন করেন।

তার বাবা সিরাজুল ইসলাম ইছাপুরা ই‌উনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্যের দায়ীত্ব পালন করেছেন। মোসাঃ শাহানা বেগম পূর্ব থেকেই মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে অসহায় ও দরিদ্র মানুষের অধিতকার আদায়ে কাজ করে যাচ্ছেন। রশুনিয়া ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য পদ প্রার্থী মোসাঃ শাহানা বেগম বলেন, আমার বাবা দীর্ঘদিন মেম্বার ছিলেন। তিনি মেম্বার থাকাকালীন সময়ে নিষ্ঠার সাথে মানুষের সেবা করে গেছেন। আমিও চাই আমার বাবার মত করে মানুষের সেবা করতে। মানুষের সেবা করার জন্য তাদের অনুরোধে মেম্বার প্রার্থী হয়েছি। আমি মেম্বার নির্বাচিত হয়ে মানুষের সুখে দুঃখে পাশে থাকতে চাই। মেম্বার হয়ে মানুষের কল্যাণে যেনো কাজ করে যেতে পারি সে জন্য সকলের নিকট দোয়া ও সমর্থন কামণা করছি।

এ জাতীয় আরো সংবাদ