1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:

সিরাজদিখানে আইসিটি কর্মকর্তার উস্কানিমূলক বক্তব্যে তোলপাড় ।। (ভিডিও)

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ২৫৩ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ( ৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক) এর নির্বাচনী ক্যাম্প উদ্বোধনকালে জাতিসংঘের আইসিটি কর্মকর্তা ও স্থানীয় বিএনপি নেতার উস্কানিমূলক বক্তব্যে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

জাতিসংঘের আইসিটি কর্মকর্তা ও স্থানীয় বিএনপি নেতা নজরুল ইসলাম গত রবিবার উপজেলার খাসমহল বালুচর চৌরাস্তায় নির্বাচনী ক্যাম্প উদ্বোধন কালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেনের কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘নির্বাচনে বুলেটের জবাব হলে আমরা বুলেটে দিতে পারব’ ‘লাঠির জবাব লাঠিতে দেয়া হবে’ ‘যেখানে যেটা লাগবে আমরা করবো’। ‘প্রশাসন আল্লাহর রহমতে পুলিশ-র‌্যাব সবার দিকে আমাদের একটা হাত আছে’। বিশেষ করে আমি যেহেতু জাতিসংঘে কাজ করেছি’। তোমরা জানো না আমি ম্যালেটারি অফিসে চাকরি করেছি? আমার অনেক ছাত্র আর্মির বড় বড় অফিসার’। নির্বাচন কমিশনের বর্তমান এক কর্মকর্তা আমার ছাত্র’। আমি মানুষ ছোট হলেও আমার হাত অনেক বড়’।

এমন বক্তব্যের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিও দেখে উপজেলাজুড়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এমন উস্কানিমূলক বক্তব্যে দেওয়ায় ইউনিয়ন জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। উস্কানিমূলক বক্তব্যে বিস্ময় প্রকাশ করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। আতঙ্কিত ওই ইউনিয়নের সাধারণ ভোটাররাও। নির্বাচনী পরিবেশ সুষ্ঠ রাখতে প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন তারা।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (বিএনপি নেতা) আওলাদ হোসেনের উপস্থিতিতে এসময় আরো বক্তব্য রাখেন বালুচর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. জাকির হোসেন প্রমুখ।

 

ভিডিও

এ জাতীয় আরো সংবাদ