1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সিরাজদিখান উপজেলার বালুচরে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৯ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নৌকার বিজয়ের লক্ষ্যে বালুচর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৮ ডিসেম্বর বেলা বিকেল ৪ ঘটিকায় খাসমহল বালুচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বালুচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলেকচান মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

মুন্সিগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদ রানা মাসেদের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্তার তুহিন, মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম পিন্টু, উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য আরিফ রশিদ, প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রি শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে। সকল বেধাবেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বর্তমান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক সাহেব যেহেতু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, তাই এই ইউনিয়নে নৌকার পরাজয় হলে লজ্জিত হতে হবে। আর তাই সকলে মিলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

নৌকার মনোনীত প্রার্থী এ, এস, এম শাহাদাত হোসেন তার বক্তব্যে বলেন, আমি জননেত্রি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ। এই নৌকা আপনাদের সকলের। নৌকা মার্কার বিজয়ের জন্য যারা মনোনয়ন প্রত্যাহার করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় ইনশাল্লাহ এই ইউনিয়নে নৌকার বিজয় হবে।

এ জাতীয় আরো সংবাদ