1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

সিরাজদিখানে ৫৬০ বোতল ফেন্সিডিলসহ ৪মাদক ব্যবসায়ী গ্রেফতার, মাইক্রোবাস জব্দ!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৬৭ বার

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ৮৬০ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব ১০ এর একটি চৌকশ দল। উপজেলার নিমতলা বাজার এলাকায় গত শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

মাইক্রোবাস থেকে ৬টি প্লাষ্টিকের বস্তার মধ্যে ৮৬০ বোতল ফেন্সিডিল জব্দ করে র‌্যাব-১০। গ্রেফতারকৃতরা হলেন, মো. রাশেদ মিয়া (২২), মো. ইব্রাহীম খলিল (২৩), মো উস্কৃল মিয়া (৩৪) ও মো. রবিউল হোসেন (৩২)। র‍্যাব-১০ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। র‍্যাব ১০ জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা থেকে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান ও শ্রীনগর উপজেলাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জেলার সিরাজদিখান এবং শ্রীনগর থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে। এ ব্যপারে সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, র‍্যাব ১০ গত শনিবার রাতে একটি মাইক্রোবাস, ৫৬০ বোতল ফেন্সিডিল এবং দুইজন আসামি আমাদের কাছে দিয়ে গেছে এবং রাতেই আসামিদের বিরুদ্ধে একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। আজ রবিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

 

এ জাতীয় আরো সংবাদ