1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

লবণ সংকটের গুজব ঠেকাতে জেলায় জেলায় অভিযান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৭৬৪ বার

লবণ সংকটের গুজব ঠেকাতে বিভিন্ন জেলায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বেশি দামে বিক্রি করায় রাজশাহী ও নেত্রকোণায় ৪ ব্যবসায়ীকে আটক করা হয়েছে। জরিমানাও করা হয়েছে কয়েকজনকে।

দিনাজপুরে লবণ সংকটের গুজবে বিকেলে ভিড় বাড়ে বিভিন্ন দোকানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অভিযান চালায় জেলা প্রশাসন ও পুলিশ। হিলিতে বেশি দামে লবন বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় গুজব প্রতিরোধে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। প্রতি কেজি লবন ৩০ থেকে ৩৫ টাকার মধ্যে বিক্রি হচ্ছে কি না সে বিষয়ে খোঁজ নেন তারা।

নেত্রকোণায় বেশি দামে লবন বিক্রি করায় খালিয়াজুরীতে আটক করা হয় ১ জনকে। আর কেন্দুয়ায় ৩ জনকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, রাজশাহীতে বেশি দামে লবন বিক্রি করায় আটক করা হয়েছে ৩ জনকে।

এদিকে, দেশে লবণের কোনো ঘাটতি নেই। বরং চাহিদার চেয়ে অনেক বেশি উৎপাদন হয়েছে বলে জানিয়েছে শিল্প মন্ত্রণালয়। এ অবস্থায় কোনো ধরনের গুজবে কান না দিতে অনুরোধ জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

এ জাতীয় আরো সংবাদ