1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

লবণ সংকটের গুজব ঠেকাতে জেলায় জেলায় অভিযান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৭২২ বার

লবণ সংকটের গুজব ঠেকাতে বিভিন্ন জেলায় অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বেশি দামে বিক্রি করায় রাজশাহী ও নেত্রকোণায় ৪ ব্যবসায়ীকে আটক করা হয়েছে। জরিমানাও করা হয়েছে কয়েকজনকে।

দিনাজপুরে লবণ সংকটের গুজবে বিকেলে ভিড় বাড়ে বিভিন্ন দোকানে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অভিযান চালায় জেলা প্রশাসন ও পুলিশ। হিলিতে বেশি দামে লবন বিক্রি করায় ৩ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ায় গুজব প্রতিরোধে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত। প্রতি কেজি লবন ৩০ থেকে ৩৫ টাকার মধ্যে বিক্রি হচ্ছে কি না সে বিষয়ে খোঁজ নেন তারা।

নেত্রকোণায় বেশি দামে লবন বিক্রি করায় খালিয়াজুরীতে আটক করা হয় ১ জনকে। আর কেন্দুয়ায় ৩ জনকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া, রাজশাহীতে বেশি দামে লবন বিক্রি করায় আটক করা হয়েছে ৩ জনকে।

এদিকে, দেশে লবণের কোনো ঘাটতি নেই। বরং চাহিদার চেয়ে অনেক বেশি উৎপাদন হয়েছে বলে জানিয়েছে শিল্প মন্ত্রণালয়। এ অবস্থায় কোনো ধরনের গুজবে কান না দিতে অনুরোধ জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

এ জাতীয় আরো সংবাদ