1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০২:৫০ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

শাহজালাল-শাহ আমানতে বিমান চলাচল শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ৮১৯ বার

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ও চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান ওঠানামা শুরু হয়েছে। আজ শনিবার সকাল ৯টা ও সাড়ে ১০টার দিক থেকে বিমানবন্দর দুটিতে বিমান চলাচল শুরু হয়।

শনিবার ভোররাত থেকে বিমানবন্দর দুটিতে ঘন কুয়াশায় কয়েকটি ফ্লাইট ওঠানামায় বিঘ্ন ঘটে। পরে বিমান চলাচল সাময়িক বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

শাহজালাল বিমানবন্দরের উপপরিচালক ও এয়ার স্টেশন ট্রাফিক অফিসার ওয়াহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোর সাড়ে ৪টার পর থেকে শাহজালালে কোনো বিমান অবতরণ করতে পারেনি। পরবর্তী সময়ে আবহাওয়া অনুকূলে আসায় সকাল ৯টার কিছু আগে থেকে বিমান উঠানামা শুরু হয়।

এদিকে, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার সারোয়ার ই আলম জানান, ঘন কুয়াশার কারণে ফ্লাইট ওঠানামা সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছিল। তবে সকাল সাড়ে ১০টার পর বিমান চলাচল স্বাভাবিক হয়।

ঘন কুয়াশা সঙ্গে তীব্র শীতের কারণে সারা দেশের মানুষ অনেক কষ্টে রয়েছেন। আবহাওয়াবিদরা বলছেন, এ পরিস্থিতি থেকে উত্তরণে আরও এক-দুদিন সময় লাগবে।

এ জাতীয় আরো সংবাদ