1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

৬ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি চলাচল শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৫৪৩ বার

ঘন কুয়াশার কারণে ছয় ঘণ্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল শুরু হয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এর আগে কুয়াশার ঘনত্ব বেড়ে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ায় দুর্ঘটনা এড়াতে ভোর সাড়ে তিনটা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এসময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝপদ্মায় আটকা পড়ে তিনটি ফেরি। ফেরি চলাচল বন্ধ থাকায় পাটুরিয়া ঘাটে দীর্ঘসময় যাত্রী নিয়ে আটকা পড়ে কয়েকশ যানবাহন। কনকনে শীতের মধ্যে যাত্রীরা পড়েন দুর্ভোগে।

বিআইডব্লিউটিসি সূত্র জানায়, কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে দুর্ঘটনা এড়াতে রাত তিনটার দিকে পাটুরিয়ার সঙ্গে ফেরি পারাপার বন্ধ করে দেয়া হয়। এ সময় তিনটি ফেরি মাঝ নদীতে আটকা পড়ে।

কুয়াশা কমে এলে সকাল সাড়ে নয়টার দিকে আবার ফেরি চলাচল শুরু হয়। কিন্তু ততক্ষণে দৌলতদিয়া ঘাটে প্রায় পাঁচশ গাড়ির দীর্ঘ লাইন পড়ে যায়।

দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকায় দুই ঘাটে কয়েকশ যানবাহন আটকা পড়ে। সকালে ফেরি চালু হওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে বলে ঘাট কর্মকর্তারা জানান।

বিআইডব্লিউটিসি পাটুরিয়া সেক্টরের এজিএম খন্দকার তানভির হোসেন বলেন, কুয়াশার ঘনত্ব কমে গেলে সকাল সাড়ে নয়টা থেকে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মানুষ ও যানবাহন পারাপারের জন্য বর্তমানে ১৪টি ফেরি নিয়োজিত রয়েছে।

 

এ জাতীয় আরো সংবাদ