1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

৬ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া ফেরি চলাচল শুরু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৪৩১ বার

ঘন কুয়াশার কারণে ছয় ঘণ্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল শুরু হয়েছে পাটুরিয়া-দৌলতদিয়া রুটে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এর আগে কুয়াশার ঘনত্ব বেড়ে ফেরির মার্কিং বাতির আলো অস্পষ্ট হয়ে যাওয়ায় দুর্ঘটনা এড়াতে ভোর সাড়ে তিনটা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এসময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝপদ্মায় আটকা পড়ে তিনটি ফেরি। ফেরি চলাচল বন্ধ থাকায় পাটুরিয়া ঘাটে দীর্ঘসময় যাত্রী নিয়ে আটকা পড়ে কয়েকশ যানবাহন। কনকনে শীতের মধ্যে যাত্রীরা পড়েন দুর্ভোগে।

বিআইডব্লিউটিসি সূত্র জানায়, কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে দুর্ঘটনা এড়াতে রাত তিনটার দিকে পাটুরিয়ার সঙ্গে ফেরি পারাপার বন্ধ করে দেয়া হয়। এ সময় তিনটি ফেরি মাঝ নদীতে আটকা পড়ে।

কুয়াশা কমে এলে সকাল সাড়ে নয়টার দিকে আবার ফেরি চলাচল শুরু হয়। কিন্তু ততক্ষণে দৌলতদিয়া ঘাটে প্রায় পাঁচশ গাড়ির দীর্ঘ লাইন পড়ে যায়।

দীর্ঘ সময় ফেরি বন্ধ থাকায় দুই ঘাটে কয়েকশ যানবাহন আটকা পড়ে। সকালে ফেরি চালু হওয়ার পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে বলে ঘাট কর্মকর্তারা জানান।

বিআইডব্লিউটিসি পাটুরিয়া সেক্টরের এজিএম খন্দকার তানভির হোসেন বলেন, কুয়াশার ঘনত্ব কমে গেলে সকাল সাড়ে নয়টা থেকে পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে মানুষ ও যানবাহন পারাপারের জন্য বর্তমানে ১৪টি ফেরি নিয়োজিত রয়েছে।

 

এ জাতীয় আরো সংবাদ