1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ১৫ মার্চ ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
রোজায় স্কুল বন্ধ রাখার আদেশ বহাল, আপিল শুনানি মঙ্গলবার ফলের গায়ে শুল্কের আগুন, ইফতারের প্লেটে উঠবে না সবার যেখানেই যাই শুনি হাসপাতালে ডাক্তার থাকে না : স্বাস্থ্যমন্ত্রী ভারতকে হারিয়ে সাফের ফাইনালে বাংলাদেশ আগুনে পোড়া ভবনে মানুষের আতঙ্কভরা চোখ অস্ট্রেলিয়ায় বাংলাদেশ জার্নালিস্ট এসোসিয়েশনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ!

বিয়ের পরপরই বাবা হচ্ছেন চিত্রনায়ক রোশান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৬৬ বার

দিন কয়েক আগে বিয়ের খবর প্রকাশ্যে আনেন চিত্রনায়ক জিয়াউল রোশান। যদিও বিয়ের পর্ব সেরেছিলেন আজ থেকে প্রায় তিন বছর আগে। এবার জানা গেল, বাবা হচ্ছেন তিনি। রোশানের স্ত্রী তাহসিনা এশা এখন আট মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি রোশানের পরিবারের ঘনিষ্ঠজনেরাও নিশ্চিত করেছেন।

সন্তান জন্মের আগে বিয়ের খবরটি সবার সামনে আনতে চেয়েছেন রোশান-এশা দম্পতি। শনিবার (৬ মে) সংবর্ধনা অনুষ্ঠানের ছবিও শেয়ার করেছেন রোশান।

রাজধানী ঢাকার উত্তরার একটি অভিজাত রেস্তোরাঁয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজন ও গণমাধ্যমে রোশানের কাছের কয়েকজন সাংবাদিক।

জানা গেছে, দুই পরিবারের সবাই এখন রোশান ও এশার অনাগত সন্তানের অপেক্ষায় আছেন। অবশ্য রোশান বাবা হওয়ার পরই কথাটা সবাইকে জানাতে চান। তিনি চান, সন্তান আগে নিরাপদে পৃথিবীতে আসুক, তারপর ভক্তদের জানাবেন।

২০২০ সালের ১১ জুন তাহসিনা এশাকে বিয়ে করেন রোশান। সেদিন তার এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এত দিন পর বিয়ের খবর প্রকাশ্যে আনা প্রসঙ্গে রোশান বলেন, ‘আমাদের কাছের অনেকেই বিয়ের বিষয়টি জানতেন। কথায় কথায় অনেককে বলেও দিতাম। কিন্তু পাবলিকলি জানাইনি। কারণ আমার শ্বশুরবাড়িতে সবাই বিয়ের বিষয়টি জানতেন না।’এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আনার এক দিন পরই কক্সবাজারে উড়াল দেন রোশান। নতুন ছবি ‘এক্সকিউজ মি’-এর শুটিংয়ের জন্য তার কক্সবাজার যাওয়া। ছবিটি পরিচালনা করছেন রায়হান খান। এই ছবিতে রোশানের বিপরীতে অভিনয় করছেন ছোট পর্দার অভিনয়শিল্পী ভাবনা।

এ জাতীয় আরো সংবাদ