1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:

ভবিষ্যৎ নিয়ে যা বললেন মদরিচ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৭১ বার

টাইব্রেকারে দানি কারবাহলের শটে স্পেনের জয় নিশ্চিত হওয়ার পর লুকা মদরিচের নিশ্চয়ই বুকটা শূন্য শূন্য লেগেছে। ২০১৮ বিশ্বকাপে সেরা সুযোগটা পেয়েছিল ক্রোয়েশিয়া। কিন্তু ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে পারেনি। চার বছর পর গত ডিসেম্বরে কাতার বিশ্বকাপেও স্বপ্নপূরণ হয়নি ক্রোয়েশিয়ার। আর্জেন্টিনার কাছে হেরে বিদায় নিতে হয় সেমিফাইনাল থেকে।

এরপর এবার উয়েফা নেশনস লিগ দিয়ে নিজেদের ইতিহাসে দ্বিতীয়বারের মতো কোনো টুর্নামেন্টের ফাইনালে উঠেছিল ক্রোয়েশিয়া। ৩৭ বছর বয়সী মদরিচকে নিয়েও সবাই আশায় বুক বেঁধেছিলেন, এবার হয়তো হবে! দেশের হয়ে অন্তত একটি শিরোপা জেতার ভাগ্য হবে তার। না, সেটাও হলো না। ক্রোয়াট ফুটবলের এই সোনালি সন্তানকে দেশের হয়ে শিরোপা জয় ছাড়াই হয়তো বিদায় নিতে হবে।

না, মদরিচ ক্রোয়েশিয়ার জার্সি খুলে রাখার ঘোষণা দেননি। কিন্তু তার ৩৭ বছর বয়স বলছে, ক্রোয়েশিয়ার হয়ে শিরোপা জয়ের সুযোগ সম্ভবত আর পাবেন না চিরসবুজ এই মিডফিল্ডার। নেদারল্যান্ডসের রটারডামে কাল রাতে ম্যাচ শেষে মিক্সড জোনে মদরিচকে তার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করেছিলেন সংবাদকর্মীরা। রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেললেও কিছু জানাননি।

ক্রোয়েশিয়ার সংবাদমাধ্যম ‘ইউতারনি লিস্ট’ আগেই জানিয়েছিল, এই ম্যাচের পর নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত জানিয়ে দিতে পারেন মদরিচ। আর সেটা হতে পারে জাতীয় দলের হয়ে তিনি আরও কিছুদিন খেলে যেতে চান। দে কুইপ স্টেডিয়ামের মিক্সড জোনে মদরিচ এ নিয়ে মুখ খুললেও তার কথা থেকে কিছু নিশ্চিত হওয়ার উপায় নেই। সিদ্ধান্ত তিনি নিয়েছেন, কিন্তু সে কথাটা বলার সময় আজ (কাল) নয়, এটাই জানিয়েছেন মদরিচ, ‘সিদ্ধান্তটা আমি চূড়ান্ত করেছি। কিন্তু আজ (কাল) কিছু বলব না।’

এ জাতীয় আরো সংবাদ