1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

বীরের বাবা আমি, মাও আমি : বুবলী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৫৬ বার

গত রোজার ঈদে শাকিব খানের বাসায় গিয়েছেন, তার সঙ্গে ঘুরেছেন, খেয়েছেন-খাইয়েছেন, গল্প-আড্ডাতে দারুণ সময় কাটিয়েছেন—এমনটাই তখন জানান চিত্রনায়িকা শবনম বুবলী। এরপর তাকে শুনতে হয় ‘ঘাড় ধাক্কা’ দিয়ে বের করে দেওয়ার মতো অপবাদ।

এবার হয়তো এসব ঝামেলা মাড়াতে চাননি বুবলী। তাই তো এবারের কোরবানির ঈদে সন্তান বীরকে নিয়ে বাবা শাকিব খানের বাসায় যাবেন কি না? এমন প্রশ্নের জবাবে কিছুটা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান নায়িকা। স্পষ্ট জানিয়ে দেন, বীরের বাবা তিনি, মাও তিনি।

দেশের একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে বুবলী বলেন, ‘বীরের বাবা আমি, মাও আমি। সবখানে আমাকেই বীরের বাবা ও মায়ের ভূমিকা পালন করতে হচ্ছে। বীর তো এখন বাবা-মায়ের সঙ্গেই আছে। ঈদেও থাকবে। এর বাইরে তেমন কিছু আর বলার নেই। কাজের বাইরে আমার পুরোটা সময় শেহজাদের জন্যই থাকে। এবারের ঈদ শেহজাদকে নিয়েই কাটবে।’

অভিনেত্রীর এ কথা থেকেই পরিষ্কার, শাকিবের বাসায় ছেলেকে নিয়ে এবার আর যাচ্ছেন না তিনি। এমনকী শাকিবের সঙ্গে এখন তার যোগাযোগ কেমন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কথা বলতে চাই না। একদমই চাই না।’

এবারের ঈদে জোড়া সিনেমা নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হবেন বুবলী। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ ছবিতে তার নায়ক মাহফুজ আহমেদ। সৈকত নাসির পরিচিালিত ‘ক্যাসিনো’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব। দুটো ছবি নিয়েই আশাবাদী এ নায়িকা।

এ জাতীয় আরো সংবাদ