1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

মেসি বিশ্রাম না চাওয়া পর্যন্ত খেলানো হবে: টাটা মার্টিনো

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার

সাত ম্যাচে দশ গোল এবং এক অ্যাসিস্ট। সেইসঙ্গে আছে এক শিরোপা। যুক্তরাষ্ট্রে যাবার পর থেকে এটাই লিওনেল মেসির সমীকরণ। ইন্টার মায়ামির জার্সিতে প্রথম ম্যাচ খেলেছেন জুলাইয়ের ২২ তারিখ। আগস্টে ১৮ দিনের ব্যবধানে খেলেছেন ৫ ম্যাচ। এরমাঝে দুটো ম্যাচ গড়িয়েছে টাইব্রেকে।

তবে এখনই শেষ হচ্ছেনা ইন্টার মায়ামির ব্যস্ত সূচি। লিগ কাপের পর ইউএস ওপেন কাপের সেমিফাইনালে বৃহস্পতিবার মাঠে নামবে ‘দ্য হেরনস’ খ্যাত দলটি। ম্যাচের আগে সংবাদিকদের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছিল, বৃহস্পতিবারের ম্যাচে মেসি খেলবেন কিনা। জবাবে মায়ামি কোচ টাটা মার্টিনোর সহজ উত্তর, মেসি নিজে বিশ্রাম না চাওয়া পর্যন্ত তাকে খেলানো হবে।

অবশ্য মেসির বিশ্রাম প্রয়োজন এটাও স্বীকার করে নিয়েছেন মায়ামি কোচ, ‘কদিন আগেই আমাদের আলাপ হয়েছে, তার প্রতি ৩-৪ দিন পরেই বিশ্রাম দরকার। তবে এটা নিশ্চিত বুধবার (যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বুধবার খেলা গড়াবে) সেই বিশ্রামের দিন হচ্ছে না।’

মেসি নিজেই খেলতে চান বলেও জানিয়েছেন কোচ টাটা মার্টিনো, ‘আপনারা সবাই জানেন সে (মেসি) কেমন। সে খেলতে পছন্দ করে। তাই, যতক্ষণ সে নিজে কিছু না বলবে, ততক্ষণ খেলে যাবে।’

৩৬ বছর বয়েসী মেসিকে অবশ্য নিজেদের করে পেতে চাইবে ইন্টার মায়ামি। দলে আসার পরেই যে রীতিমতো বদলে দিয়েছেন ইন্টার মায়ামিকে। টানা হারের বৃত্তে থাকা দলকে এনে দিয়েছেন দারুণ সব জয়। মেসির হাত ধরেই ইন্টার মায়ামি জিতেছে নিজেদের ইতিহাসের প্রথম শিরোপা।

মেসির পরের ম্যাচের প্রতিপক্ষও বেশ শক্ত। নিজেদের কনফারেন্সের শীর্ষ দল এফসি সিনসিনাটির বিপক্ষে মাঠে নামবে ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় ২৪ তারিখ (বৃহস্পতিবার) ভোর ৫ টায় শুরু হবে ম্যাচটি।

এ জাতীয় আরো সংবাদ